ঢাকা, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা: আ ফ ম রুহুল হক এমপি’র সহধর্মিণী ইলা হক আর নেই

প্রকাশিত: বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০ ১১:৫৫ পূর্বাহ্ণ  

| নাজমুল শাহাদাৎ জাকির, সাতক্ষীরা

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্য মন্ত্রী, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাবেক সভাপতি, সাতক্ষীরা-০৩ আসনের মাননীয় সাংসদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আ. ফ. ম. রুহুল হক এমপির সহধর্মিণী মিসেস ইলা হক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (১২ ই আগষ্ট) রাত ৯টা ৫৫ মিনিটের দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন । মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৬৮ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি স্বামী, ১ পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে ইলা হকের আকর্ষিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ। দলের জেলা সভাপতি সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ এবং সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম এক বিবৃতি ইলা হকের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া তাৎক্ষণিক বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ