ঢাকা, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নড়াইল জেলা পুলিশের সেবার মান বৃদ্ধির লক্ষে ৫টি পিকআপ ভ্যান দিলেন আইজিপি

প্রকাশিত: বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০ ১২:৩০ অপরাহ্ণ  

| উজ্জল রায়, নড়াইল

নড়াইল জেলা পুলিশের সেবার মান অধিকতর বৃদ্ধির লক্ষে নতুন ৫টি ডাবল কেবিন পিকআপ ভ্যান বরাদ্দ করেছেন বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ। আর এতে সন্তোষ প্রকাশ করেছেন নড়াইল জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম বার।

জানা গেছে, নড়াইল জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম বার নড়াইলে যোগদান করার পর থেকেই জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতিকল্পে নিরলস পরিশ্রম করে চলেছেন। কিন্তু সরকারি যানবাহনের অভাবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অনেক সময় নানাবিধ সমস্যার সম্মুখীন হন। এ সমস্যা উপলব্ধি করে বাংলাদেশ পুলিশের আইজিপি নড়াইল জেলা পুলিশের জন্য ৫টি ডাবল কেবিন পিকআপ ভ্যান বরাদ্দ করেন। ফলে নড়াইল জেলা পুলিশের প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীর মধ্যে সন্তোষ দেখা দিয়েছে।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম বার বলেন, আইজিপি স্যার কর্তৃক বরাদ্দকৃত পিকআপ ভ্যানগুলি নড়াইল জেলা পুলিশের কাজের গতিশীলতা আরও বৃদ্ধি করবে। এতে করে আইনশৃঙ্খলা পরিস্থিতি আরও উন্নত হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ