ঢাকা, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শরীয়তপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত: বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০ ৬:৫০ অপরাহ্ণ  

| মো. ওমর ফারুক, শরীয়তপুর

শরীয়তপুরে বন্যা ভয়ংকর আকার ধারণ করেছে। জেলার এমন কোন উপজেলা নেই যেখানে বন্যার প্রকোপ না দেখা দিয়েছে। যার ফলস্বরূপ হত দরিদ্র পরিবার গুলোতে খাবার ও নিরাপদ পানির অভাব দেখা দিয়েছে।এরই পরিপ্রেক্ষিতে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুর সাড়ে ১১ টায় নাগেপাড়া ইউনিয়নে এই ত্রান বিতরণী কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বনির্ভর শরীয়তপুরের অঙ্গিকার ও শরীয়তপুর ৩ আসনের সাংসদ জননেতা নাহিম রাজ্জাক।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন গোসাইরহাট সার্কেল তানভীর আহমেদ, গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহব আলীসহ স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় নেতাকর্মীরা।

এ সময়ে প্রধান অতিথি, স্বনির্ভর শরীয়তপুরের অঙ্গিকার ও শরীয়তপুর ৩ আসনের সাংসদ জননেতা নাহিম রাজ্জাক এম. পি বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের সুখ দুঃখে পাশে থাকে। বর্তমান পরিস্থিতিতে বন্যা এবং করোনা ভাইরাসের মহামারীতে দেশের সাধারণ মানুষের জীবন থমকে গেছে। এমন পরিস্থিতিতে সারকার আপনার জন্য ত্রানের ব্যাবস্থা করেছেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ