২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, মঙ্গলবার

রাবি রিপোর্টার্স ইউনিটি’র নবীনবরণ অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ২২, ২০২০

| ডেস্ক এডিটর

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সম্মান প্রথম বর্ষের নবীন শিক্ষার্থীদেরকে বরণ করে নিয়েছে সাংবাদিকতা চর্চার সংগঠন রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি (রুরু)। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে তাদের কার্যালয়ে নবীনদের ফুল, কলম-প্যাড দিয়ে বরণ করে নেয় তারা।
রুরু’র সাধারণ সম্পাদক রিজভী আহমেদের স ালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য আনন্দ কুমার সাহা, প্রক্টর ড. লুৎফর রহমান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মশিহুর রহমান, যমুনা টিভির রাজশাহী ব্যুরো প্রধান শিবলী নোমান, রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ও বরেন্দ্র বিশ^বিদ্যালয়ের প্রভাষক আলী রমজান, সাবেক সভাপতি ও বর্তমান কমিটির উপদেষ্টা মর্তুজা নুর, সাবেক সাধারণ সম্পাদক আলী ইউনুস হৃদয়সহ ইউনিটির সকল সদস্যরা।
রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরাফাত রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. আনন্দ কুমার সাহা বলেন, তোমরা অবশ্যই মেধাবী। শুধু পড়াশুনা নয়, কালচারাল এবং সামাজিক সংগঠনের সাথে যুক্ত থেকে তোমাদের মেধাকে কাজে লাগাতে হবে এবং এভাবেই তোমরা নিজেদেরকে প্রতিষ্ঠিত করবে।

বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক মশিহুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের পরিবেশটা হচ্ছে চোখ মুখ খোলার জায়গা। আর বিশ্ববিদ্যালয়ের সংগঠনগুলো উৎসাহ ও উদ্দীপনার মাধ্যমে সেই জায়গাটা করে দেবে। আশা করি তোমরা সময়টাকে সঠিকভাবে কাজে লাগাবে।
অনুষ্ঠানে রুরুর সভাপতি বলেন, আমরা মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করি ও প্রগতিশীলতার চর্চা করি। প্রগতির কথা বলি। তোমাদের জন্য ইউনিটির দ্বার উন্মুক্ত। বিভাগ থেকে তত্ত্বীয় শিক্ষা অর্জন করবে আর মাঠে কাজ করবে। আর সে কাজের দক্ষতা অর্জনে সহায়তা করবে রিপোর্টার্স ইউনিটি।
এর আগে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সহসভাপতি হারুন অর রশিদ। সদস্য মারজিয়া আক্তার নবীনদের উদ্দেশ্যে লিখিত মানপত্র পাঠ করেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  
%d bloggers like this: