• আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নওগাঁর মান্দায় ইজিপিপি ১ম পর্যায় কাজের উদ্বোধন

| নিউজ রুম এডিটর ৬:৩৫ অপরাহ্ণ | জানুয়ারি ২৯, ২০২২ সারাদেশ

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি) ১ম পর্যায় কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে কুসুম্বা ইউনিয়নের বড়পই গ্রামের হাজির মোড় এলাকায় এ কাজের উদ্বোধন করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু বাক্কার সিদ্দিকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোল্লা মোঃ এমদাদুল হক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওফেল আলী মন্ডল, মান্দা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, কুসুম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম, কুসুম্বা ইউনিয়ন পরিষদের সচিব জাইদুল ইসলাম, ইউপি সদস্য মাজেদা বিবি, শাহিনুর রহমান, জাহাঙ্গীর আলম বিদ্যুৎ, মোবারক হোসেন, আলম হোসেন এবং মাবুদ আলী প্রমূখ।

এব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম বলেন, অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি) কাজের ১ম পর্যায়ে ২ হাজার ৫৬ জন শ্রমিক নিয়োগ দেওয়া হয়েছে। এসব শ্রমিক দিয়ে উপজেলার ১৪ ইউনিয়নে ৬৩টি প্রকল্প বাস্তবায়ন করা হবে। এক দিনের কাজের বিনিমিয়ে প্রত্যেক শ্রমিক মজুরী