• আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

লেগুনা অটোরিকশা সংঘর্ষে নিহত ১ সড়ক অবরোধ

| নিউজ রুম এডিটর ৮:১৮ অপরাহ্ণ | মার্চ ১৯, ২০২২ সারাদেশ

আরিফুর রহমান, ঝালকাঠি।। ঝালকাঠিতে লেগুনা ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বপন খান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (১৯ মার্চ)দুপুরে নবগ্রাম-গাভারামচন্দ্রপুর সড়কের উপচড়া প্রাইমারি স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। সে পেশায় একজন অটোরিকশাচালক। দুর্ঘটনাকবলিত অটোরিকশায় তিনি যাত্রী ছিলেন। নিহত স্বপন খান সদর উপজেলার দোগলচিড়া গ্রামের আলো খানের ছেলে।

এ ঘটনার পরপরই এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধকারীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেন।পুলিশ ও স্থানীয়রা জানায়, নবগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী অটোরিকশা উপচড়া প্রাইমারি স্কুলের সামনে এলে বিপরীতগামী একটি যাত্রীবাহী ম্যাজিক গাড়ির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু অটোরিকশার যাত্রী স্বপন খানের। দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ আরো পাঁচ যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত স্বপনের লাশ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের দোগলচিড়া গ্রামের বাড়িতে নিয়ে যায় স্বজনরা।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির লাশ স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।