• আজ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নড়াইলের পল্লীতে তৃতীয় শ্রেণির ছাত্রীকে দলবেধে ধর্ষণ-ভিডিও ধারণ- গ্রেফতার ২

| নিউজ রুম এডিটর ৭:৩৭ অপরাহ্ণ | জুন ৩, ২০২২ সারাদেশ

উজ্জ্বল রায়, নড়াইল থেকে ঃ নড়াইলের কালিয়ায় তৃতীয় শ্রেণীর মাদ্রাসা পড়ুয়া ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার (৩ জুন) কালিয়া থানায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদি হয়ে তিনজনকে পল্লী করে মামলা করেন। আসামিরা হলেন- উপজেলার বুড়িখালি গ্রামের গোলাম রসুল শেখের ছেলে নূর মোহাম্মদ ওরফে ইসলাম শেখ (১৯), মো. লাভলু মোল্লার ছেলে আশিক মোল্লা (২০), ও মোঃ শহিদুল গাজীর ছেলে মো. কালু গাজী (২১)। এ ঘটনায় কালিয়া থানা পুলিশ ইসলাম শেখ ও আশিক মোল্লা কে গ্রেফতার করেছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত (২৮ মে) প্রতিবেশী আমিন শেখ এর বাড়িতে সুন্নাতি খাৎনা অনুষ্ঠানে ওই ছাত্রী ও তার মা রাতে ওই বাড়িতে বেড়াতে যায়। ভুক্তভোগী ওই ছাত্রী নিজ বাড়িতে আসার পথে ৩ ধর্ষক তার গায়ে থাকা ওড়না ছিনিয়ে নিয়ে মেয়েটির মুখ চেপে ধরে পার্শ্ববর্তী বুড়িখালি নবগঙ্গা নদীর পূর্ব পাশের শন্তোষ প্রামানিকের পতিত জমিতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষক নুর ইসলাম ধর্ষণের ঘটনা মুঠোফোনে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিলে ভিডিও ভাইরাল হয়। পরবর্তীতে ঘটনা পুলিশ জানতে পেরে গত বৃহস্পতিবার ইসলাম শেখ ও আশিক মোল্লাকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনলে তারা ধর্ষণের ঘটনা স্বীকার করে, পরবর্তীতে তাদের গ্রেফতার দেখানো হয়।

কালিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রতনুজ্জামান বলেন, গত ২৮ মে শুক্রবার রাত ১১টার সময় উপজেলার বুড়িখালি গ্রামের দল বেধে ধর্ষণের ঘটনা ঘটে। গত বৃহস্পতিবার (২ জুন) রাতে ওই গ্রামের মেম্বার থানায় ফোন করলে আমরা ঘটনাস্থলে গিয়ে ভিকটিম কে উদ্ধার করি এবং অভিযুক্ত ২ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসি। পরে ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। পরে ওই দুই যুবককে গ্রেফতার দেখানো হয়েছে এবং তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।