• আজ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

যার যতটুকু আছে তা নিয়ে বন্যা-কবলিত মানুষের পাশে দাঁড়ান নেছারাবাদী হুজুর

| নিউজ রুম এডিটর ১:৪৮ অপরাহ্ণ | জুন ১৮, ২০২২ সারাদেশ, সিলেট

আমীরুল মুছলিহীন হযরত মাওলানা মুহম্মদ খলীলুর রহমান নেছারাবাদী হুজুর বলেছেন,’দেশের বন্যা পরিস্থিতি, বিশেষত সিলেট-সুনামগঞ্জের অবস্থা অত্যন্ত মারাত্মক-রূপ ধারণ করেছে। সরকারী ব্যবস্থার সহায়ক হিসেবে যার যতটুকু ক্ষমতা আছে তা নিয়ে দেশের বন্যা-কবলিত মানুষের পাশে দাঁড়ান। এ মুহূর্তে তাদের পাশে সাহায্যের হাত বাঁড়ানো এবং তাদের জান-মাল রক্ষার জন্য শারীরিক ও মানসিক সহায়তা দেয়া প্রত্যেক মুসলমানের ঈমানী দায়িত্ব।

শুক্রবার (১৭ জুন) রাতে নেছারাবাদ কমপ্লেক্সের অগ্রযাত্রা অব্যাহত রাখতে পরামর্শ ও দোয়া অনুষ্ঠানের বয়ানে তিনি এসব এ কথা বলেন।

এর আগে তার একটি লিখিত ভাষণ পাঠ করেন তিনি । এতে নেছারাবাদ কমপ্লেক্সের নানামুখি কার্যক্রম, আন্তর্জাতিক পরিচিতি, সমস্যা ও সম্ভাবনা প্রভৃতি বিষয়ে বর্ণনা করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদ-চেয়ারম্যান খান মোঃ আরিফুর রহমান,নলছিটি উপজেলা চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, পৌর মেয়র মোঃ লিয়াকত আলী তালুকদার, এন এস কামিল মাদরাসার অধ্যক্ষ মাও. মুফতী গাজী
মুহাম্মদ শহিদুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন এন এস কামিল মাদরাসার সাবেক সহকারী অধ্যাপক (বাংলা) মোঃ আবু জাফর মুকুল,প্রফেসর ডা. অসীম কুমার সাহা, ইসলামিয়া সিনিয়র মাদরাসার সাবেক অধ্যক্ষ মাও. মোঃ আব্দুর রশীদ,বাংলাদেশ আদর্শ সমাজ বাস্তবায়ন পরিষদের মহাসচিব ডা. মোঃমোসাদ্দেক হোসেন খান,জেলা দায়রাজজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুল মান্নান রসূল,জেলা মুছলিহীন সভাপতি মোঃ আবু বকর খান বাচ্চু,জেলা চেম্বার অফ কমার্স সভাপতি মোঃ
মনিরুল ইসলাম তালুকদার, কুতুবনগর আযীযিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কাজী মুহাম্মদ আব্দুল মান্নান, প্রেসক্লাবের সভাপতি কাজী মোঃ খলীলুর রহমান,জেলা আদর্শ সমাজ বাস্তবায়ন পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন আনু, মুছলিহীনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট. মুন্সি আবুল কালাম আজাদ,পৌর মুছলিহীন সভাপতি মোঃ মনোয়ার হোসেন খান, সদর উপজেলা মুছলিহীন সভাপতি অ্যাড. ইউসুফ আলী মোল্লা প্রমুখ।

এসময় মহানবী হযরত মুহম্মদ (সঃ)এর অবমাননাকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবী করে এবং দেশ-জাতি-উম্মাহর কল্যাণ ও বন্যা-কবলিতদের প্রতি রহমত নাযিলের মিনতি করে দোয়া মোনাজাত করা হয়।