• আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে ছাত্রলীগ ফোরামের কোরআন খতম ও দোয়া মাহফিল

| নিউজ রুম এডিটর ৮:১৭ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০২২ সারাদেশ

স্টাফ রিপোর্টার, মুন্সিগঞ্জের সিরাজদিখানে ১৫ই আগষ্ট শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকি এবং ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে পবিত্র কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সাবেক ছাত্রলীগ ফোরাম সিরাজদিখানের আয়োজনে গতকাল রবিবার দুপুরে উপজেলা মোড় সংলগ্ন উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালের সামনে ১৫ আগষ্ট শোক দিবস ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে এবং তাদের রুহের মাগফিরাত কামণায় পবিত্র কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সাবেক ছাত্রলীগ ফোরামের সভাপতি জাহাঙ্গীর হাসান জনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মৃধা মোঃ ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আলম চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কাশেম মিয়া,ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুল,সাবেক সাধারণ সম্পাদক এস.এম সোহরাব হোসেন, লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ ফজলুল হক, কেয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী শেখ।

এছাড়া সাবেক ছাত্রলীগ ফোরামের মোঃ জাহাঙ্গীর আলম, এ.বি সিদ্দিক মন্টু,আবুল খায়ের বেপারী, মোঃ মাহমুদ, রাকিবুল হাসান রাকিব, মইনুল হাসান নাহিদ, তাজুল ইসলাম পিন্টু, মাসুদ লস্কর, আরিফ রশিদ, জয়ন্ত ঘোষ, এডভোকেট আবু সাঈদ,কামাল হোসেন লাল, শামীম চৌধুরী চঞ্চল, সৈকত মাহমুদ, পারভেজ চোকদার পাপ্পু ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় সিরাজদিখান উপজেলার একমাত্র আহত জগন্নাথ ঘোষসহ ছাত্রলীগের ফোরামের অন্যান্য নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে তোবারক বিতরণ করা হয়।