• আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত-১ আহত ১০

| নিউজ রুম এডিটর ৭:১৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৭, ২০২২ সারাদেশ

খাদেমুল মোরসালিন শাকীর,নীলফামারী প্রতিনিধি ঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নে মঙ্গলবার দুপুরে জমি নিয়ে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত হয়েছে এসময় আহত হয়েছে ১০ জন। এ ঘটনায় ১জনকে গ্রেফতার করেছে পুলিশ।

থানা সুত্রে জানা গেছে, উপজেলার বাহাগিলী ইউনিয়নের দক্ষিন দুরাকুটি ডাকঘরপাড়ায় দুপুরে বিরোধপূর্ণ ৩ একর ২৯ শতক জমির মালিকানা নিয়ে আছান আলীর ছেলে আব্দার রহমান (৬২) তার দলবল নিয়ে একই এলাকার জফেল উদ্দিনের ছেলে আজিজুল ইসলাম (৭০) ও তার দলবলের উপর আক্রমন চালায়। এ সময় তিনি গুরুতর আহত হলে তাকে দ্রুত মুমূর্ষূ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। এ সংঘর্ষে আরো আহত হয়েছে বাহাগিলি ইউপির সংরক্ষিত মহিলা সদস্য সুমি বেগম (২৫) ও তার স্বামী আইনুল হক (৩৬)। একই এলাকার মমতাজ আলীর ছেলে আজিকুল (৩৬), ঈমান আলীর ছেলে মহির উদ্দিন (৮০), মোসের উদ্দিনের ছেলে খতিব উদ্দিন (৪৫), সুরুত আলীর স্ত্রী রোসনা বেগম (৪৫), বেনাজ উদ্দিনের ছেলে আসাদুল(৫০), খতিব উদ্দিনের ছেলে কবির মামুদ(২০), সুরুত আলীর ছেলে হারুন (৩০),ছোহরাবের ছেলে সাইফুল (২০), আহতদের গুরুতর আহত অবস্থায় প্রথমে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন,এ সময় ঘটনাস্থল থেকে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের বাজেডুমরিয়া গ্রামের ফেরদৌস আলীর পুত্র আনন (২৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। নিহত ব্যক্তির লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।