• আজ ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জ মেট্রোপলিটন সহ-সভাপতি ও সভাপতি নেপালি কংগ্রেস সভাপতির সাথে সাক্ষাৎ

| নিউজ রুম এডিটর ১১:৫০ অপরাহ্ণ | জানুয়ারি ২৪, ২০২৩ আন্তর্জাতিক

নেপাল প্রতিনিধি ঃ বীরগঞ্জ মেট্রোপলিটন পৌরসভার উপপ্রধান ইমতিয়াজ আলম এবং নেপাল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি পার্স বিকাশ তিওয়ারি নেপালি কংগ্রেসের সভাপতি শের বাহাদুর দেউবার সঙ্গে দেখা করেছেন।

বৈঠকে নেপালি কংগ্রেস চেয়ারম্যান ও প্রাক্তন প্রধানমন্ত্রী শের বাহাদুর দেউবা, বীরগঞ্জ মহানগর পৌরসভার উপপ্রধান এবং নেপালি কংগ্রেস পারসা জেলা সম্পাদক ইমতিয়াজ আলম স্থানীয় নির্বাচন এবং ইউনিয়ন ও রাজ্য নির্বাচন নিয়ে আলোচনা করেন।

এদিকে, নেপাল স্টুডেন্টস ইউনিয়ন পারসার প্রাক্তন সভাপতি বিকাশ তিওয়ারি নেপালি কংগ্রেসের চেয়ারম্যান ও প্রাক্তন প্রধানমন্ত্রী শের বাহাদুর দেউবার সাথে ছাত্র ইউনিয়নের আসন্ন নির্বাচন এবং নেপাল স্টুডেন্টস ইউনিয়ন কীভাবে নির্বাচনে জয়লাভ করতে পারবে সে বিষয়ে আলোচনা করেছেন। ছাত্র ইউনিয়ন।

এছাড়াও, বৈঠকে নেপালি কংগ্রেস চেয়ারম্যান ও প্রাক্তন প্রধানমন্ত্রী শের বাহাদুর দেউবার ব্যক্তিগত সচিব এবং নেপালি কংগ্রেস যুব নেতা ভানু দেউবার সাথে বর্তমান রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সেখানে বৈঠকে নেপালি কংগ্রেস ভক্তপুর জেলার সভাপতি ও প্রভাবশালী নেতা মাননীয় সাংসদ দুর্ভান থাপা এবং বীরগঞ্জ মহানগর উপ-প্রধান ও নেপালি কংগ্রেস পারসা সম্পাদক ইমতিয়াজ আলমের মধ্যে সমসাময়িক রাজনৈতিক বিষয়ে আলোচনা হয়। সেক্রেটারি ফিরোজ আলম ও পারসার নেপালি কংগ্রেসের যুব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে