• আজ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নড়াইলে মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পেলেন ২৭ জন

| নিউজ রুম এডিটর ১০:০৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৪, ২০২৩ সারাদেশ

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে: নড়াইলে মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পেলেন ২৭ জন। চাকরি নয়, সেবা-এই স্লোগানকে সামনে রেখে সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে নড়াইলে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হয়েছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) নড়াইল পুলিশ লাইন্স ড্রিলশেডে রাত ১০. টায় আনুষ্ঠানিকভাবে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন নিয়োগ বোর্ডের সম্মানিত সভাপতি ও পুলিশ সুপার (এসপি) মোসাঃ সাদিরা খাতুন।

পুলিশ সুপার সভাপতিত্বে ও খুলনা রেঞ্জের প্রতিনিধিদের নিয়ে গঠিত নিয়োগ বোর্ডের সমন্বয়ে সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে চূড়ান্তভাবে ২৪ জন পুরুষ এবং ০৩ জন নারী কৃতকার্য হয়েছে। নিয়োগ পদ্ধতির স্বচ্ছতায় মোট ২৭ জন প্রার্থী চাকরি পেয়েছেন নিজ যোগ্যতায়।
পুলিশ সুপার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভিশন-২০৪১ বাস্তবায়ন ও স্মার্ট বাংলাদেশের উপযোগী করে স্মার্ট পুলিশিং ব্যবস্থা বিনির্মাণের প্রত্যয়ে বিদ্যমান কনস্টেবল পদে নিয়োগ পদ্ধতির আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ।

তিনি আরো বলেন, সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে যোগ্যতম প্রার্থীকেই নির্বাচিত করা হয়েছে। যে সকল প্রার্থী প্রতিটি পরীক্ষায় নিজ নিজ যোগ্যতার স্বাক্ষর রাখতে সক্ষম হয়েছে শুধুমাত্র তারাই নিয়োগযোগ্য হিসেবে মনোনীত হয়েছে।

এ সময় নিয়োগ বোর্ডের সদস্য তাপস কুমার পাল, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), খুলনা জেলা এবং জনাব মীর আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), সাতক্ষীরা জেলাসহ সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।