• আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নেপাল প্রেস ইউনিয়ন পারসার ৩২তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে প্রভাত ফেরি

| নিউজ রুম এডিটর ১:৫১ অপরাহ্ণ | মে ২৭, ২০২৩ আন্তর্জাতিক

নেপাল প্রতিনিধি : নেপাল প্রেস অ্যাসোসিয়েশনের ৩২ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে, নেপাল প্রেস অ্যাসোসিয়েশন পারসা শাখা প্রভাত ফেরি প্রকাশ করেছে।

প্রভাত বীরগঞ্জে অবস্থিত ঘন্টাঘর চক থেকে বের হয়ে আবার মাইস্থান, আদর্শ নগর, ঘদিয়ারওয়া তালাব হয়ে ফিরে ঘন্টাঘর চক এলো।

প্রভাত ফেরিতে, ফেডারেশন অফ নেপালি জার্নালিস্টস-এর কেন্দ্রীয় সম্পাদক দীপেন্দ্র চৌহান বলেন, যেহেতু নেপালি কংগ্রেস বিদ্যমান আইন মেনে সরকারের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গকে হেয় করার চেষ্টা করছে, তাই সংগঠনটি এই দিক থেকে সহযোগিতা অনুভব করে। তাই একে অপরকে সমর্থন করার পাশাপাশি সকলেই নেপাল প্রেস ইউনিয়নের ৩২ তম প্রতিষ্ঠা দিবসের জন্য সংগঠনগুলি জানিয়েছে।

একইভাবে নেপাল জার্নালিস্ট ফেডারেশন পারসার সভাপতি অনুপ তিওয়ারি বলেন, এখন আমরা দেশে অর্থনৈতিক সংকট ও রাজনৈতিক সংকট দেখছি, তিনি নেপালি সাংবাদিকতাকে শক্তিশালী করার অনুরোধ জানান এবং তিনি এও কামনা করেন যে নেপাল প্রেস ইউনিয়ন একটি পুরনো আদর্শিক সংগঠন। অনেক দায়িত্ব।

একইভাবে, নেপাল সাংবাদিক ফেডারেশন পারসার প্রাক্তন সভাপতি অশোক তিওয়ারি বলেছেন যে একজন সাংবাদিক যদি কাজ না করেন তবে তাকে নবায়ন করা উচিত নয় এবং নেপাল প্রেস ইউনিয়নের ৩২ তম প্রতিষ্ঠা দিবসে অভিনন্দন জানাতে গিয়ে বলেছেন যে নবনির্বাচিত বিজয় চৌহানের সমস্যা রয়েছে। সাংবাদিকদের সমাধানের দায়িত্ব দেওয়া হয়েছিল

নেপাল প্রেস ইউনিয়ন পার্সার সভাপতি বিজয় চৌহানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রভাত ফেরী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নেপাল সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সম্পাদক দীপেন্দ্র চৌহান, নেপাল সাংবাদিক সমিতির সাবেক সভাপতি অশোক তিওয়ারি, প্রাক্তন সভাপতি পারসা রামনারায়ণ কুর্মি প্রমুখ। নেপাল প্রেস ইউনিয়ন, নেপাল প্রেস ইউনিয়নের সভাপতি।পার্সা ক্রান্তি সাহ, সহ-সভাপতি, আলী আসগর দেওয়ান, পার্স কিশোর সিং, নেপাল প্রেস ইউনিয়নের সাবেক সেক্রেটারি শ্রাবণ প্রসাদ সাহ, অজয় ​​কুমার সাহ, রাহুল গুপ্ত, নেপাল প্রেসের মধ্যস অঞ্চলের সদস্য ড. মিলন,নেপাল ফটো জার্নালিস্ট ফেডারেশনের সিনিয়র সাংবাদিক পঙ্কজ শ্রেষ্ঠা, পারসার সৃজনশীল সাংবাদিক রাজন রাউনিয়ার, লালবাবু সিং, অর্জুন গুপ্তা, গুডু এবং বিভিন্ন সংগঠনের সাংবাদিক এবং নেপালি কংগ্রেসের নেতা মনোহর শাহ ও দিলীপরাজ কার্কি উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

নেপাল প্রেস ইউনিয়ন পার্সার সেক্রেটারি ইরফান আলী।