• আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে অজ্ঞান-মলম পার্টি নিয়ে সতর্ক আইনশৃঙ্খলা বাহিনী

| নিউজ রুম এডিটর ৯:০৫ অপরাহ্ণ | জুন ২৫, ২০২৩ সারাদেশ

ঈদযাত্রায় যাত্রীদের সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করতে রংপুরের মর্ডান মোড়ে র‍্যাব ও রংপুর মেট্রোপলিটন পুলিশের যৌথ কন্ট্রোলরুম ও সাপোর্ট সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

রোববার (২৫ জুন) বিকেলে মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান ও র‍্যাব-১৩ রংপুর এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম কার্যক্রমের উদ্বোধন করেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান বলেন, ঈদকে সামনে রেখে মলমপার্টি, অজ্ঞানপার্টিসহ বিভিন্ন অপরাধী চক্র তৎপর হয়ে উঠে। এছাড়া পরিবহন সংশ্লিষ্টরা যাত্রীদের কাছ থেকে বাড়তি ভাড়া আদায়সহ নানা অপরাধ করেন। এবার র‍্যাব ও পুলিশ যৌথভাবে ঈদের আগের ও পরের তিন দিন সবার নিরাপত্তা নিশ্চিত করবে।

এ সময় র‍্যাব-১৩ অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম বলেন, কোরবানির ঈদকে ঘিরে ব্যবসায়ীরা কোরবানির পশু ও টাকা নিয়ে যাতায়াত করবেন। সেটাকে কেন্দ্র করে যাতে কোনো অসাধু চক্র এর মুনাফা নিতে না পারে সেদিকে গোয়েন্দা তৎপরতা অব‍্যাহত থাকবে। যেকোনো বিষয়ে যাত্রীদের নিরাপত্তা ও সহায়তার জন্য এখানে অভিযোগ কেন্দ্র খোলা হয়েছে। এছাড়া অসুস্থ রোগীদের প্রাথমিক চিকিৎসার জন্য মেডিকেল টিম ছাড়াও পাওয়া যাবে সার্বক্ষণিক অ্যাম্বুলেন্স সেবা।

অনুষ্ঠানের শুরুতে টিআই দক্ষিণের পক্ষ থেকে নবাগত পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার উত্তম কুমার, উপপুলিশ কমিশনার আবু মারুফ হোসেন, উপপুলিশ কমিশনার ডিসি (ট্র্যাফিক বিভাগ) মিনহাজুল আলম, এসি আমজাদ হোসেন, তাজহাট থানা পুলিশের ওসি হোসেন আলী, টিআই (উত্তর) বেলাল হোসেন, টিআই (দক্ষিণ) কেরামত আলী প্রমুখ।