• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নড়াইল সদর থানা পুলিশের পক্ষ থেকে এসপি সাদিরা খাতুনকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন

| নিউজ রুম এডিটর ৬:১৪ অপরাহ্ণ | জুলাই ১৬, ২০২৩ সারাদেশ

নড়াইল সদর থানা পুলিশের পক্ষ থেকে এসপি সাদিরা খাতুনকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন নড়াইল সদর থানা বার্ষিক পরিদর্শন করেন পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন। উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, রবিবার (১৬জুলাই) পরিদর্শন উপলক্ষে থানায় উপস্থিত হলে সদর থানা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এ সময় পুলিশ সুপারকে সশস্ত্র সালাম প্রদর্শন করেন সদর থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান।

পরিদর্শন শেষে পুলিশ সুপার পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন। পরিদর্শনকালে থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখা, জনগণের জানমালের নিরাপত্তা বিধান, মামলা তদন্ত, প্রশাসনিক কার্যক্রম, অনলাইন জিডি এবং পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলা বিষয়ে থানার অফিসার ইনচার্জসহ অন্যান্য পুলিশ সদস্যদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। এছাড়াও অবৈধ সমাবেশ মোকাবেলায় পুলিশ কর্তৃক শক্তি প্রয়োগ সংক্রান্ত আইনানুগ নিয়মসমূহের প্রতিপালন, পুলিশের কল্যাণ, বিট পুলিশিং, থানা কম্পাউন্ডের নিরাপত্তা নিশ্চিত করা, সরকারি গাড়ির বিধি মোতাবেক ব্যবহার, যথানিয়মে ইউনিফর্ম পরিধান করা, থানা প্রাঙ্গণ পরিস্কার-পরিচ্ছন্ন রাখার নির্দেশনা প্রদান করেন। তিনি ‘থানাকে জনগণের আস্থার আশ্রয়স্থল’ হিসেবে গড়ে তোলার লক্ষে ভুক্তভোগী, সেবাপ্রার্থী, ভিকটিমসহ কেউ যাতে সেবা বঞ্চিত না হয় বিষয়টি নিশ্চিত করার জন্য অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করেন।

এ সময় জনাব তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) দেবব্রত সরকার, সহকারী পুলিশ সুপার (প্রবেশনার) ওবাইদুর রহমান, অফিসার ইনচার্জ, সদর থানা, মোঃ আশরাফুল আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত), সদর থানা, নড়াইল সহ বিভিন্ন পদমর্যাদার সংশ্লিষ্ট পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।