• আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘প্রধান’ হতে তৈরি হচ্ছেন টালি সুপারস্টার দেব

| নিউজ রুম এডিটর ৪:৫৮ অপরাহ্ণ | জুলাই ১৯, ২০২৩ বিনোদন

তবে টালিউড সুপারস্টার দেব এই ছবি নিয়ে আশাবাদী। ১৭ বছরের দীর্ঘ অভিনয়জীবনের অন্যতম সেরা একটি ছবি এবং স্বপ্নের চরিত্র নিয়ে আগামী ১১ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসের ঠিক প্রাক্কালে বড় পর্দায় আসছেন তিনি। সঙ্গে নিয়ে তার একমাত্র সত্য রুক্মণী মৈত্রকে। এরই মাঝে পরবর্তী ছবির প্রস্তুতি শুরু করেছেন দেব। অভিজিৎ সেন পরিচালিত ছবি ‘প্রধান’-এর জন্য এই মুহূর্তে বেশ ব্যস্ত অভিনেতা। প্রস্তুতির ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই শেয়ার করছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে ক্যাপশনে দেব লিখেছেন, ‘নো পেইন, নো গেইন’। সঙ্গে লিখেছেন ‘প্রধান’ ছবির জন্য তৈরি হচ্ছেন তিনি। এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুণ্ডু। এই ছবি দিয়েই বড় পর্দায় অভিষেক হচ্ছে মিঠাই-এর।

অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবিতে দেবের নায়িকা হচ্ছেন সৌমিতৃষা। যে ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন অতনু রায়চৌধুরী। ছবির গল্প নিয়ে এখন খুব একটা কিছু না জানা গেলেও, খুব শিগগিরই যে এই ছবি ফ্লোরে যাবে তা নিশ্চিত করেছেন ছবির নির্মাতারা। বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ মিঠাই। প্রথম ধারাবাহিকে অভিনয় করেই প্রত্যেক বাঙালি পরিবারের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। যাকে বলা হয় তারকা হয়ে উঠেছেন। এবং তা-ও খুবই কম সময়ে।

এদিকে অতনু রায়চৌধুরী বরাবরই নতুনদের জায়গা করে দেয়ার পক্ষে। এর আগেও ‘প্রজাপতি’ ছবিতে দেবের বিপরীতে কাস্ট করেছিলেন ছোট পর্দার আরেক জনপ্রিয় মুখ শ্বেতা ভট্টাচার্যকে। যেই ছবি বক্স অফিসে যেমন সফল, তেমনি ছবি জায়গা করে নিয়েছে দর্শকদের মনেও। আর এবার প্রযোজক অতনু রায়চৌধুরী এবং পরিচালক অভিজিৎ সেনের তুরুপের তাস ছোট পর্দার বহুল জনপ্রিয় মুখ মিঠাই। ছবিতে আর কোন অভিনেতাদের দেখা যাবে, তা নিয়ে এখনও কিছু চূড়ান্ত নয়। তবে খুব শিগগিরই ছবি ফ্লোরে যাওয়ার সম্ভাবনা।

তবে এই মুহূর্তে ‘ব্যোমকেশ’-এর প্রচার নিয়েও ব্যস্ততা যাচ্ছে দেবের। সঙ্গে ‘প্রধান’ ছবির কাজ। সব মিলিয়ে বেশ চাপই যাচ্ছে সুপারস্টার দেবের। যদিও দর্শকদের ভালোবাসায় এই চাপ নিতান্তই তুচ্ছ যে, সে কথাও বারবার শোনা যায় সাংসদ-অভিনেতার মুখে।