• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে খালের পানিতে ডুবে প্রাণ গেল মামা-ভাগনির

| নিউজ রুম এডিটর ১২:১৩ অপরাহ্ণ | জুলাই ২৬, ২০২৩ সারাদেশ

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় খালের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলের দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাথারী বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাব্বির হোসেন (৪) ওই এলাকার মাঈদুল ইসলামের ছেলে ও ইভা মনি(৩) ধরনিবাড়ী ইউনিয়নের ফজলাল রহমানের মেয়ে। মৃত শিশু দুটি সম্পর্কে মামা ভাগনি হয়।

স্থানীয়রা জানান, শিশু দুইটি বাড়ির পাশে একটি খালের উপর খেলতে ছিল। খেলা করার কোন একসময় খালটিতে পরে নিখোঁজ হয়ে যায় তারা। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে খালটিতে মেয়ে শিশুটির মরদেহ ভাসতে দেখে চিৎকার শুরু করে এক ব্যক্তি। পরে লোকজন এসে তার মরদেহ উদ্ধার করতে গিয়ে ছেলেটিরও মরদেহ দেখতে পায়। পরে তারও মরদেহ উদ্ধার করে দু’জনকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তবরত চিকিৎসা তাদের মৃত ঘোষণা করে।

স্থানীয় ইউপি সদস্য মেম্বার আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, একটি খালের পানিতে পড়ে দুই শিশু মারা গেছে। সম্পর্কে তারা মামা ভাগিনি হয়। মেয়ে বাচ্চাটির বাড়ি ধরনিবাড়ী ইউনিয়নে।

উলিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হবে।