• আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানের হাতঘড়িটির মূল্য কত?

| নিউজ রুম এডিটর ৯:৪৩ পূর্বাহ্ণ | জুন ৩, ২০২৪ বিনোদন

ভারতীয় চলচ্চিত্র অভিনয়শিল্পীদের বিলাসবহুল গাড়ি ও স্পোর্টস বাইকের প্রতি আলাদা ভালোবাসা রয়েছে। মার্কেটে নতুন মডেলের গাড়ি বা মোটরসাইকেল এলেই তা সংগ্রহ করার চেষ্টা করেন তারা।

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। তারও গাড়ির প্রতি ভালোবাসা কম নয়। বিশেষ করে নিরাপত্তাজনতি কারণে ব্যয়বহুল গাড়ি ব্যবহার করে থাকেন তিনি। এবার কড়ানিরাপত্তায় এয়ারপোর্টে হাজির হয়ে নজর কাড়লেন সালমান। ফ্যাশনেবল পোশাকের পাশাপাশি তার একটি হাতঘড়ি মন কেড়েছে নেটিজেনদের। কারণ এ ঘড়ির মূল্য জানলে চোখ কপালে উঠে যাবে!

দ্য ইন্ডিয়ান হোরোলজির বরাত দিয়ে সিয়াসাত ডটকম জানিয়েছে, সালমানের হাতের ঘড়িটি প্রস্তুত করেছে সুইজারল্যান্ডের বিলাসবহুল ব্র্যান্ড অডেমার্স পিগুয়েট। অডেমার্স পিগুয়েট রয়্যাল ওক ফ্লাইং টরবিলন মডেলের ঘড়িটিতে ব্যবহার করা হয়েছে ১৮ ক্যারেটের পিঙ্ক সোনা। ৫০ মিটার পানির নিচেও ঘড়িটির ভেতরে পানি ঢুকতে পারবে না। এ ঘড়ির মূল্য ১ লাখ ৯২ হাজার ৪০০ ইউরো। বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৪৫ লাখ টাকার বেশি।

অডেমার্স পিগুয়েটের অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করে সালমানের হাতঘড়িটি পাওয়া যায়। ঘড়ির অন্যান্য তথ্য ঠিক থাকলেও এর মূল্য উল্লেখ করে নি প্রতিষ্ঠানটি। তবে সালমানের ঘড়িটি নিয়ে জোর চর্চা চলছে নেট দুনিয়ায়!

সালমান খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাইগার থ্রি’। বরাবরের মতো এ সিনেমায়ও তার বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। গত বছরের ১২ নভেম্বর বিশ্বের ৮ হাজার ৯০০ পর্দায় মুক্তি পায় যশরাজ ফিল্মস প্রযোজিত এই সিনেমা। এটি পরিচালনা করেন মণীশ শর্মা। সালমানের পরবর্তী সিনেমা ‘সিকান্দার’। এতে তার বিপরীতে দেখা যাবে হাঁটুর বয়সি অভিনেত্রী রাশমিকা মান্দানাকে।