• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় দুই ওসির নম্বর স্পুফিং করে প্রার্থীদের কাছে অর্থ দাবি

| নিউজ রুম এডিটর ৭:০৯ অপরাহ্ণ | নভেম্বর ১০, ২০২১ বাংলাদেশ

দ্বিতীয় ধাপে আগামীকাল বৃহস্পতিবার বগুড়ার শিবগঞ্জ ও শেরপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে দুই থানার ওসির মুঠোফোন নম্বর স্পুফিং করে বিভিন্ন প্রার্থীর কাছে অর্থ দাবি করা হয়েছে। বুধবার দুপুর পৌনে ৩টায় জেলা পুলিশের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এ সম্পর্কিত একটি সতর্কবার্তা দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী। তিনি জানান, স্পুফিং হচ্ছে কম্পিউটারে ডিজিটাল প্রতারণা করে অনলাইন অ্যাপের মাধ্যমে কারও নম্বর হুবহু ব্যবহার করা।

তিনি আরও জানান, শেরপুর ও শিবগঞ্জ থানার ওসির মুঠোফোন নম্বর স্পুফিং করে আগামীকালের ইউপি নির্বাচনে বিভিন্ন প্রার্থীকে সুবিধা দেওয়ার কথা বলে অর্থ চাওয়া হয়েছে। বিষয়টি কারা ঘটিয়েছে তাদের শনাক্তে আমাদের কাজ চলছে।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, শিবগঞ্জ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম শান্তুর (আনারস) কাছে আমার নম্বর স্পুফিং করে নির্বাচনে সুবিধা দেওয়ার জন্য টাকা দাবি করা হয়। বিষয়টি জানার পর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে