• আজ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আত্মঘাতির রাজনীতি বন্ধ করুন : মোমিন মেহেদী

| নিউজ রুম এডিটর ৬:৩১ অপরাহ্ণ | জানুয়ারি ১১, ২০২২ গণমাধ্যম

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী দুটি তথাকথিত বড় দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, আত্মঘাতির রাজনীতি বন্ধ করুন, তা না হলে নিজেরাই নিজেদের হাতে ধ্বংস হবেন। নতুনধারা বাংলাদেশ এনডিবি বগুড়া জেলা কমিটি অনুমোদনকল্পে ১১ জানুয়ারি তোপখানা রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

বগুড়া জেলা কমিটির সমন্বয়ক কামাল আহমেদ দীপুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রেসিডিয়াম মেম্বার কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, রাজশাহী বিভাগীয় সমন্বয়ক ওয়াজেদ রানা প্রমুখ। বক্তারা এসময় বলেন, নতুন কমিটি অনুমোদন দেয়ার আগে বগুড়া জেলার আগ্রহী সাধারণ জনগনকে আরো বেশি সমৃক্ত করে নিতে হবে। যাতে করে সর্বস্তরের সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ করা যায় নতুনধারার রাজনীতির সাথে।

উল্লেখ্য, সুশিক্ষা-সুসমাজ-ধর্ম-মানবতা’র মূল নীতিতে বিশ্বাসী স্বাধীনতার স্বপক্ষের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০১২ সালের ৩০ ডিসেম্বর আত্মপ্রকাশের পর ২০১৭ সালের ৩০ ডিসেম্বর সকল শর্তপূরণ করে নিবন্ধনের আবেদন করা হয়।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে