• আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

বাদাম কাকুকে নিয়ে ভয় পাচ্ছেন তার স্ত্রী!

| নিউজ রুম এডিটর ৭:২৯ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২০, ২০২২ আন্তর্জাতিক, বিনোদন, ভারত

বীরভূমের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম হবে। তিনি বাদাম বিক্রি করতে করতে বর্তমানে সোশ্যাল মিডিয়ার স্টার হয়ে গেছেন। লোকের ঘরে ঘরে বাজছে জনপ্রিয় বাদাম সং রিমিক্স।

বাদাম বিক্রি করার জন্য বীরভূমের ভুবন কাকু গান গেয়ে ক্রেতাদের মন আকর্ষণ করার প্ল্যান করেছিলেন। তার গানের গলা মুগ্ধ করেছে সবাইকে। দেশে-বিদেশের বড় বড় শিল্পী, বাদাম কাকুর সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। তার গানের তালে ঠুমকা লাগাচ্ছে বড় বড় বলিউডের সেলিব্রেটিরা।
এছাড়া সাধারণ মানুষের মধ্যে এই গান সুপারহিট, তা বলার অপেক্ষা রাখে না।

তবে হঠাৎ করে স্বামীর এত নাম-ডাকের জন্য বেশ ভয় পাচ্ছেন ভুবনের স্ত্রী অনিমা! কিন্তু কেন? এর উত্তর সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন ভুবনদা নিজেই।

আসলে কাঁচা বাদাম গান সোশ্যাল মিডিয়াতে প্রাথমিকভাবে ভাইরাল হওয়ার নেপথ্যে ছিল বাংলাদেশের নেটিজেনদের ভালোবাসা। তাই একটা প্রশ্ন উঠছে এবার কি ভুবন বাধ্যকর বাংলাদেশ যাবেন?

এই প্রশ্নের জবাবে ভুবন বলেছেন, বাংলাদেশে আমি যাব না। আমার বউ যেতে দেবে না। ও খুব ভয় পাচ্ছে। আসলে আমার স্ত্রী অন্যরকম ভাবছেন। ও ভাবছে ওখানে গেলে যদি আমাকে আর না ছাড়ে। যদি সেখানে বিয়ে করে নেই। তাই যেতে দিচ্ছে না। সারল্যের সঙ্গে হাসতে হাসতে এমন জবাবটাই দিয়েছেন বাদাম কাকু।

প্রসঙ্গত, বাদাম কাকু জানিয়ে দিয়েছেন যে, তিনি আর বাদাম বিক্রি করবেন না। তিনি বলেছেন, এখন বাদাম বিক্রি করতে গেলে বলবে সেলিব্রিটি হয়ে গেলেন, এখনো বাদাম বিক্রি করছেন। আর বাদাম নিয়ে গেলে মানুষ আর বাদাম নেবেন না, আমাকে দেখতে ভিড় করবেন। সবাই বলবে তোমাকে অনেক দিন দেখিনি এবং গল্প করবে। এতে আমার বাদাম বিক্রি আর হবে না। সারাদিন দাঁড়িয়ে থাকতে হবে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে