• আজ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমারকে নিজের গোড়ালি দিতে চান যিনি

| নিউজ রুম এডিটর ৫:১১ অপরাহ্ণ | ডিসেম্বর ২, ২০২২ খেলাধুলা, ফুটবল

সার্বিয়ার বিপক্ষে ম্যাচে খেলতে নেমে গোড়ালিতে আঘাত পেয়েছেন নেইমার। মাঠ থেকেই যেতে হয়েছে হাসপাতালে। এ কারণে প্রথম রাউন্ডে খেলা হচ্ছে না ব্রাজিলের এই ফরোয়ার্ডের।

পরের রাউন্ডে তার খেলা এখনও নিশ্চিত নয়। অথচ বিশ্বকাপ জয়ের জন্য নেইমারের দিকেই তাকিয়ে ব্রাজিল। এই পরিস্থিতিতে নেইমারের না-খেলাটা ব্রাজিলের জন্য বড় ধাক্কা। নেইমারের চোট সারাতে একাধিক অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার করা হচ্ছে।

এদিকে নেইমারের জ্বর। এই অবস্থায় নেইমারকে সুস্থ করে তোলার জন্য এবার অভিনব উপায়ে আবেদন করলেন ইতালির সাবেক স্ট্রাইকার আলেসান্দ্রো দেল পিয়েরো। তিনিও চান নেইমার চোট সারিয়ে যেন মাঠে ফেরেন। সার্বিয়ার পক্ষে প্রথম ম্যাচে ৮০ মিনিট মাঠে ছিলেন নেইমার।

ম্যাচে বিপক্ষের খেলোয়াড়রা নেইমারকে একাধিকবার ফাউল করেন। শেষতক ইনজুরির শিকার নেইমার কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন। দেখা যায় তার গোড়ালি ফুলে গেছে। ব্রাজিল তারকার চোট নিয়ে এবার মুখ খুললেন দেল পিয়েরো। তিনি সরাসরি তার গোড়ালি নেইমারের সঙ্গে বদলের প্রস্তাব দিয়েছেন।

এক সাক্ষাৎকারে দেল পিয়েরো বলেন, ‘এখনকার খেলোয়াড়দের শরীর আগের চেয়ে অনেক উন্নত। ওরা অনেক শক্তিশালী ও দ্রুতগতির। আমরা অনেক কঠিন লড়াই দেখছি বিশ্বকাপে। নেইমার এই লড়াইয়ে সেরা। আশা করি, ওকে দ্রুত মাঠে দেখতে পাব। এজন্য নেইমারের যদি আমার গোড়ালি লাগে, তাহলে আমি খুশি হয়ে ওকে সেটা দিয়ে দেব। ও চোট পাওয়ায় আমার খুব খারাপ লাগছে।’