• আজ ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে বেলুন উড়িয়ে প্রতিযোগীতার উদ্বোধন করেন ডিসি হাবিবুর রহমান

| নিউজ রুম এডিটর ৭:০২ অপরাহ্ণ | জানুয়ারি ১৭, ২০২৩ আইন ও আদালত

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে বেলুন উড়িয়ে প্রতিযোগীতার উদ্বোধন করেন ডিসি হাবিবুর রহমান। নড়াইলে ৩ দিনব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্-২০২৩ এর বিভাগীয় পর্যায়ে আন্তঃজেলা ভলিবল (তরুন-তরুনী) প্রতিযোগীতার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, মঙ্গলবার (১৭ জানুয়ারী) বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রিড়া সংস্থার ব্যাবস্থাপনায় নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে এ প্রতিযোগীতার উদ্বোধন অনুষ্ঠিত হয়। বেলুন উড়িয়ে এ প্রতিযোগীতার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলঅ প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। উদ্বোধনী খেলায় তরুন গ্রুপে যশোর জেলা দল-মাগুরা জেলা দলের এবং তরুনী গ্রুপে-সাতক্ষিরা জেলা দল-মাগুরা জেলা দলের মোকাবেলা করে।

বাংলাদেশ অলিম্পিক ফেডারেশনের যুগ্ম-মহাসচিব ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুর সভাপতিত্বে জেলা ক্রিড়া কর্মকর্তা কামরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কৃষ্ণপদ দাস, কোষাধক্ষ আব্দুর রশীদ, জেলা ক্রিড়া সংস্থার কর্মকর্তা ও পৌর কাউন্সিলর রেজাউল বিশ্বাস, জেলা ক্রিড়া সংস্থার কর্মকর্তা তরিকুল ইসলাম শান্ত, সরকারি কর্মকর্তা, জেলা ক্রিড়া সংস্থার কর্মকর্তা, খেলোয়ারগণসহ সংশ্লিষ্ট বিভাগ ও কমিটির কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।
এ প্রতিযোগীতায় নড়াইল ভেন্যুতে ২টি গ্রুপে (তরুন ৭টি ও তরুনী-৬টি ) স্বাগতিক নড়াইল জেলা দলসহ যশোর, মাগুরা, খুলনা, সাতক্ষিরা, মেহেরপুর ও কুষ্টিয়া জেলা দলের ১৩টি দল অংশ অংশগ্রহণ করছে।