• আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ফেডারেশন অফ নেপাল হাউসহোল্ড অ্যান্ড স্মল ইন্ডাস্ট্রিজ তার ৩৪ তম বার্ষিকী উদযাপন করেছে

| নিউজ রুম এডিটর ১১:৩৭ পূর্বাহ্ণ | জুন ৭, ২০২৩ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক : ফেডারেশন অফ নেপাল হাউসহোল্ড অ্যান্ড স্মল ইন্ডাস্ট্রিজ তার 34তম বার্ষিকী উদযাপন করেছে। ফেডারেশন অফ নেপাল হাউসহোল্ড অ্যান্ড স্মল ইন্ডাস্ট্রিজ আজ বীরগঞ্জ হোম অ্যান্ড স্মল ইন্ডাস্ট্রিজ অফিসের মিটিং হলে তার ৩৪তম বার্ষিক উদযাপন করেছে।

ফেডারেশন অফ নেপাল হাউসহোল্ড অ্যান্ড স্মল ইন্ডাস্ট্রিজের 34তম বার্ষিকী অনুষ্ঠানের প্রধান অতিথি, জেলা প্রশাসন অফিসের প্রধান জেলা কর্মকর্তা পার্সার, হীরালাল রেগমি, শিল্পগুলিকে মানসম্পন্ন পণ্য উৎপাদনে মনোযোগ দেওয়ার উপর গুরুত্বারোপ করেন এবং ফেডারেশনের 34তম বার্ষিকীতে শুভেচ্ছা জানান। নেপাল গৃহস্থালী ও ক্ষুদ্র শিল্পের.

নেপাল হাউজহোল্ড অ্যান্ড স্মল ইন্ডাস্ট্রিজ ফেডারেশনের সভাপতি হীরালাল শাহ কানু বলেন, শিল্পে কোনো বাধা থাকলে, ফেডারেশন অফ নেপাল হাউসহোল্ড অ্যান্ড স্মল ইন্ডাস্ট্রিজ সমস্যা সমাধানে প্রস্তুত থাকবে।

এছাড়াও, করিসাব ক্রিয়েশন বীরগঞ্জ-12 পারসার জ্যোতি শ্রেষ্ঠ, যিনি মহিলা, শিশু ও প্রবীণ নাগরিক (প্রেসিডেন্সিয়াল মজিলা উত্থান প্রোগ্রাম) মন্ত্রনালয় থেকে মাধেশ প্রদেশের প্রতিনিধিত্ব করেছেন এবং রাষ্ট্রপতি মহিলা ঋদ্ধি সামন্তি পুরস্কার 2080-এ সম্মানিত হয়েছেন, জ্যোতি শ্রেষ্ঠকে ভূষিত করা হয়েছে, ফেডারেশন অফ নেপাল হাউসহোল্ড অ্যান্ড স্মল ইন্ডাস্ট্রিজ কর্তৃক পারসার প্রধান জেলা কর্মকর্তা হীরালাল রেগমি এবং ফেডারেশনের সভাপতি হীরালাল শাহ কানু স্বাক্ষরিত একটি শংসাপত্র দিয়ে সম্মানিত হন।

ফেডারেশন অফ নেপাল হাউসহোল্ড অ্যান্ড স্মল ইন্ডাস্ট্রিজের 34তম বার্ষিক উদযাপন কর্মসূচিতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসন অফিসের প্রধান জেলা কর্মকর্তা হীরালাল রেগমি এবং নেপাল হাউসহোল্ড অ্যান্ড স্মল ইন্ডাস্ট্রিজ ফেডারেশনের সভাপতি হীরালাল সাহ কানু। একতামা আহমেদ, মহিলা উধামী বীরগঞ্জ। মহানগর সভাপতি জ্যোতি শ্রেষ্ঠ, মহিলা উধামী পারসা জেলা কোষাধ্যক্ষ সুনীতা সাপকোটা,উপস্থিত ছিলেন সভ্যতা বিউটি পার্লার, মনতারিনা খাতুন, সানা বিউটি পার্লার, রাজিয়া খাতুন, রাজ বিউটি পার্লার রাজী খাতুন প্রমুখ।