• আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নড়াইলে আইনশৃঙ্খলা সভায় এসপি সাদিরা খাতুন কোনো ধরনের দালাল ছাড়া নির্ভয়ে পুলিশি সেবা নিন

| নিউজ রুম এডিটর ৭:৫৭ অপরাহ্ণ | জুলাই ৮, ২০২৩ আইন আদালত, সারাদেশ

নড়াইলে আইনশৃঙ্খলা সভায় এসপি সাদিরা খাতুন ‘কোনো ধরনের দালাল ছাড়া নির্ভয়ে পুলিশি সেবা নিন। পুলিশ জনগণের বন্ধু উল্লেখ করে নড়াইল জেলা পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন তিনি বলেছেন, কোনো ধরনের দালাল ছাড়া নির্ভয়ে পুলিশি সেবা গ্রহণ করুন। কোনো প্রকার ঘুষ লেনদেনের সঙ্গে পুলিশের লোকজন জড়িত থাকলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, শনিবার (৮ জুলাই) দুপুর ১২টায় লোহাগড়া থানা পুলিশের আয়োজনে দিঘলিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে আইনশৃঙ্খলাবিষয়ক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

সভায় পুলিশ সুপার বলেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে উন্নয়নের ধারাবাহিকতা যাতে ব্যাহত না হয় সেই লক্ষ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে, ভবিষ্যৎ প্রজন্ম যাতে সমৃদ্ধ হয়, আইনশৃঙ্খলা পরিস্থিতির যাতে কোনো অবনতি না ঘটে, সেজন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে এলাকার সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।
তিনি আরও বলেন, কোনো মিথ্যা তথ্য দিয়ে পুলিশকে হয়রানি করবেন না। পুলিশ জনগণের পাশে থেকে আপনাদের সবসময় সহযোগিতা করবে। তথ্যপ্রযুক্তির যুগে ঘরে বসে অনলাইনের মাধ্যমে পুলিশি সেবা গ্রহণ করতে পারবেন। পুলিশ ক্লিয়ারেন্সের বিষয়ে কোনো কর্তৃপক্ষকে ঘুষ দেওয়া ছাড়াই ৭২ ঘণ্টার মধ্যে পুলিশ ক্লিয়ারেন্স পেয়ে যাবেন। এ সময় তিনি সন্ত্রাস, জঙ্গিবাদ, সাইবার ক্রাইম, বাল্যবিবাহ, ইভটিজিংসহ বিভিন্ন সামাজিক অপরাধের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির ঘোষণা দেন। পাশাপাশি এসব অপরাধে যারা জড়িত থাকবে তাদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন।

লোহাগড়া থানার ওসি মো. নাসির উদ্দীনের সভাপতিত্বে ও এস আই মামুনের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দোলন মিয়া, নড়াইল জেলার ডিআইও প্রধান মো. শরীফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ জহিরুল ইসলাম আক্কেল, নজরুল ইসলাম বাদশা, দিঘলিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দীন, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মাসুদুর রহমান, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াহিদুর রহমান সরদার, নবগঙ্গা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আমজাদ আলী, দিঘলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ সাহা, দিঘলিয়া বাজার জামে মসজিদের ঈমাম সুলতান মাহামুদ, দিঘলিয়া বাজার বণিক সমিতির নেতা আলী আজম প্রমুখ।