• আজ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দ্যা নিউজ ইন্ডিয়া”-র বাংলাদেশ প্রতিনিধি নিয়োগ হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক নাজমা সুলতানা নীলা

| নিউজ রুম এডিটর ১১:৩৮ অপরাহ্ণ | জুলাই ১০, ২০২৩ গণমাধ্যম, লিড নিউজ

বিশেষ প্রতিনিধি:ভারতের জনপ্রিয় নিউজ গ্রুপ। “দি নিউজ ইন্ডিয়া”-র বাংলাদেশ প্রতিনিধি হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশের সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ট সংগঠক মোঃ আব্দুর রহমান।

মোঃ আব্দুর রহমানের সাংবাদিকতার উপর ১৫ বছরের অভিজ্ঞতা রয়েছে। তিনি দক্ষিণ এশিয়ার আটটি দেশের সাংবাদিকদের নিয়ে গঠিত আন্তর্জাতিক সংবাদিক সংগঠন- “সার্ক জার্নালিস্ট ফোরাম”-এর মহাসচিব।
ভারত বাংলাদেশের সাংবাদিকদের কে নিয়ে গঠিত
দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম”-এর মহাসচিব।
তিনি দেশ বিদেশের অনেক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তিনি নেপালের জনপ্রিয় নিউজ “টাইমস এশিয়ান” ও ভারতের “নিউজ ইন্ডিয়া প্রেস” ও পূবের আকাশ”- পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি। দেশ বিদেশের অনেক পত্রিকার সাথেও জড়িত রয়েছেন।

এ ছাড়াও তিনি দেশ বিদেশে অনেক আন্তর্জাতিক সভা- সেমিনারে অংশগ্রহণ করেন ।

এছাড়া তিনি দুই বাংলার জনপ্রিয় নিউজ পোর্টাল
তৃণমূল বার্তা/হ্যালো ঢাকা নিউজ এর সম্পাদক ও প্রকাশক।

তিনি দেশ-বিদেশে বহু নবীন সাংবাদিক ও সাংবাদিক সংগঠন তৈরি করেন। সাংবাদিকতায় অবদানের জন্য দেশ বিদেশের বিভিন্ন সংগঠনের স্বীকৃতি ও অনেক আন্তর্জাতিক সম্মাননা অর্জন করেন।

সার্ক জার্নালিস্ট ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাজু লামা নেপালের কাঠমান্ডু থেকে ও বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি আবুল কালাম আজাদ আমেরিকা থেকে ও সাধারণ সম্পাদক নাজমা সুলতানা নীলা বাংলাদেশ থেকে অভিনন্দন জানিয়েছেন।