• আজ ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যুবলীগ নেতার মামলায় যুব-মহিলালীগ নেত্রী গ্রেফতার!

| নিউজ রুম এডিটর ৬:১৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২১, ২০২৪ আওয়ামী লীগ, রাজনীতি, লিড নিউজ

 

স্টাফ রিপোর্টারঃ সাম্প্রতিক সময়ে যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মনিরুজ্জামান বাবুর করা প্রতারনার মামলায় মিম খাতুন ওরফে আফসানা মিম(২৬)’ ও তার ৪র্থ স্বামী ওবায়দুল্লাহ’কে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ ।

ভিকটিম মনিরুজ্জামান বাবুর কাছে জানতে চাইলে তিনি বলেন,সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আমার সাথে পরিচয়,পরিচয়ের কয়েকদিন পর প্রতারক আফসানা মিম তার ৪র্থ স্বামী ওবায়াদু্ল্লাহ’কে তার দুলাভাই বলে আমার সাথে পরিচয় করিয়ে দেয়।পরভর্তিতে বিভিন্ন তালবাহনা করে আমার কাছ থেকে বিভিন্ন সময়ে ব্যবসায়ের কথা বলে”১৩০০০০০/=(তের লক্ষ টাকা )ধার নেয় প্রতারক আফসানা মিম।পাওনা টাকা ফেরত চাইতে গেলে প্রশাসনের উদ্ধতর কর্মকর্তাদের কথা বলে আমাকে বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। উপায় না পেয়ে এক পযার্য়ে আমি গুলশান থানা পুলিশের সহযোগিতা নিয়ে তার বিরুদ্ধে গুলশান থানায় মামলা দায়ের করি।

 

এই বিষয়ে যুবমহিলা লীগের সভানেত্রী ডেইজি সারোয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন,আমার কাছে তার বিষয়ে কোনো অভিযোগ আসেনি অভিযোগ আসলে আমি সঙ্গে সঙ্গে পদ থেকে বহিস্কার করবো ।

 

এই বিষয়ে গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন,প্রতারনার মামলায় আমরা তাকে গ্রেফতার করি তিনি কোন দল করেন সেটা আমাদের দেখার বিষয় নয় এজাহার ভুক্ত আসামী এটাই আমাদের বড় পরিচয়।আসামীর বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।