• আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির সহ-সভাপতির আওয়ামী লীগে যোগদান

| নিউজ রুম এডিটর ৮:৩৯ পূর্বাহ্ণ | জুলাই ১, ২০২৪ আওয়ামী লীগ, বিএনপি, রাজনীতি

নরসিংদীর রায়পুরায় পাড়াতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা বিএনপি সহ-সভাপতি মেজবাহ উদ্দিন (আবু নূর) আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

গতকাল বিকেলে উপজেলার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে উপজেলা আ.লীগ আয়োজিত অনুষ্ঠানে ওই নেতা অংশ নেন। সেখানে আ.লীগের নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া এবং ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. ইউনুস আলী ভূইয়া। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম মিয়ার সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— উপজেলা আ.লীগের কোষাধ্যক্ষ চেয়ারম্যান মনজুর এলাহী, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক এ কে এম মহিউদ্দিন, সাবেক বি আর ডিবি চেয়ারম্যান হারুনুর রশীদ, পৌর আ.লীগের সভাপতি মাহবুবুল আলম শাহিন, পৌর যুবলীগের সভাপতি মো আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি ও অলিপুরা ইউনিয়নের চেয়ারম্যান আল আমিন ভূইয়া মাসুদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন— দুঃখ-কষ্ট ভুলে ঘরের ছেলে আবার ঘরে ফিরে এসেছে। মেজবাহ উদ্দিন আবু নূর উপজেলার পাড়াতলী ইউপির সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি ও তার পরিবার আওয়ামী লীগ সমর্থিত।

২০০১ সালে বিএনপি দলীয় কার্যক্রমে সম্পৃক্ত হন তিনি। সর্বশেষ উপজেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পান। এখন স্থানীয় সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজুর কথায় সকল দুঃখ-কষ্ট ভুলে আবার আওয়ামী লীগে যোগ দিলেন।

মেজবাহ উদ্দিন আবু নূর বলেন, আমরা জন্মসূত্রেই আওয়ামী লীগ পরিবার। কোনো কারণে ভুল বোঝাবুঝি হওয়ায় আমি দল ত্যাগ করে বিএনপিতে যোগদান করি। প্রকৃতপক্ষে আওয়ামী লীগ এ দেশের উন্নয়নের রাজনীতি করে। আওয়ামী লীগ ছাড়া এ দেশে উন্নয়ন করা সম্ভব না। আজকে এ উন্নয়নের লক্ষ্য সামনে নিয়েই আমি সকল দুঃখ-কষ্ট ভুলে আমাদের মহান নেতা আমার রাজনৈতিক গুরু রাজিউদ্দিন আহমেদ রাজু ভাইয়ের আদেশে আবারো আওয়ামী লীগে যোগদান করি।

ইতিমধ্যেই আমি বিএনপিতে আমার পদত্যাগপত্র জমা দিয়েছি। আওয়ামী লীগের যোগদান করে মৃত্যু পর্যন্ত দলের হয়ে কাজ করতে চাই।

এ ছাড়া আমার নেতা রাজিউদ্দিন আহমেদ রাজু ভাই আমাকে পাড়াতলী ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নির্বাচন করার নির্দেশ দেন। আমি নির্বাচন করবো, আপনারা আমার জন্য দোয়া করবেন।