• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

১৭ বছরের সংসার ভাঙার খুশিতে “ডিভোর্স পার্টি” দিলেন নারী

| নিউজ রুম এডিটর ৮:৪১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৩, ২০২১ আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রের সোনিয়া গুপ্ত নামে ৪৫ বছরের এক নারী বিয়ে থেকে মুক্তি পাওয়ার খুশিতে ডিভোর্স পার্টি দিয়েছেন। ইতি টেনেছেন ১৭ বছরের বিবাহিত জীবনের। খবর মিরর ডট’র।

প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের বাসিন্দা সোনিয়া গুপ্ত নামে ৪৫ বছর বয়সী ওই নারী নিজের বিবাহিত জীবনের আনুষ্ঠানিক সমাপ্তি উপলক্ষে ডিভোর্স পার্টিতে মজেছেন। সেখানে আমন্ত্রণ জানিয়েছেন পরিবারের সদস্য ও বন্ধুদের। পার্টিতে আগত অতিথিদের ঝলমলে ও উজ্জ্বল পোশাক পরে আসতে বলেন তিনি।

ছবিতে দেখা যায় দুই সন্তানের জননী ওই নারী ঝলমলে রঙিন পোশাকের ওপর লিখেছেন ’ফাইনালি ডিভোর্স।’

নিজের ব্যক্তিত্বের আঙ্গিকেই পার্টির থিম ঠিক করেছিলেন সোনিয়া। তিনি নিজেকে একজন খোলামনের মানুষ হিসেবে অভিহিত করেছেন। কিন্তু তার স্বামী ছিলেন পুরোপুরি তার বিপরীত। বিয়ের শুরু থেকেই ভীষণ মনমরা থাকতেন সোনিয়া। তিনি জানতেন তাদের জুটি একদম মানায় না।

২০০৩ সালে ভারতে বিয়ে হয় সোনিয়ার। বিয়ের পরই তিনি অনুধাবন করেন, তার বিবাহিত জীবন সুখের নয়। এরপর বহু বছর ধরে বিয়ে টিকিয়ে রাখার চেষ্টা করেন তিনি। অবশেষে তিনি চূড়ান্ত বিচ্ছেদের পথেই হেঁটেছেন।

২০১৮ সাল থেকে তিনি বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া শুরু করেন। বিবাহ বিচ্ছেদের পর তিনি বলেন, অনেকেই বলে ডিভোর্সের পর আর কোনো জীবন নেই। কিন্তু আমি বলি, আমার জীবন এখন নতুন করে শুরু হচ্ছে। আমি নিজেকে এখন স্বাধীন মনে করছি, যেন আমি জেল থেকে মুক্তি পেয়েছি।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে