• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নোবেলকে ডিভোর্স দিলেন স্ত্রী

| নিউজ রুম এডিটর ৫:১৮ অপরাহ্ণ | অক্টোবর ৬, ২০২১ গান, বিনোদন

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় গায়ক নোবেল। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন তিনি ।

নতুন খবর হচ্ছে, নোবেলকে ডিভোর্স দিয়েছেন স্ত্রী সালসাবিল!

সঙ্গীতশিল্পী নোবেলকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন স্ত্রী সালসাবিল মাহমুদ। গত মাসের অর্থাৎ সেপ্টেম্বরের ১১ তারিখে তিনি নোবেলকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সালসাবিল মাহমুদ নিজেই।

এদিকে নোবেল ফেসবুকে ডিভোর্স লিখে একটি পোস্ট দিয়েছেন। এর বাইরে তিনি কিছুই লিখেননি। সালসাবিল মাহমুদের পক্ষ থেকে নোবেলকে পাঠানো ডিভোর্সের চিঠিটি অনলাইনের নিকট সংরক্ষিত রয়েছে।

সালসাবিলের পক্ষ থেকে ডিভোর্স চেয়ে পাঠানো চিঠিতে উল্লেখ ছিল নোবেলের মস্তিষ্ক বিকৃত, স্বামী হিসেবে স্ত্রীর দুই বছরের খোরপোশ দেওয়ার অক্ষমতা, চরিত্রহীনতা ও নির্যাতনকারী, প্রচণ্ডরকম মারধর করে ও নেশা গ্রহণ করে।

সালসাবিল মাহমুদ বলেন, ‘গত মাসের ১১ তারিখে আমি ডিভোর্সের চিঠি পাঠিয়ে দিয়েছে। তার চরিত্র সংক্রান্ত সমস্যা রয়েছে। এছাড়াও সে নেশা খেয়ে আমাকে প্রচণ্ড রকম মারধর করে। গত বছর আমাকে মারধর করায় আমি থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।’

তিনি বলেন, তার নির্যাতনের মাত্রা ক্রমেই বেড়ে যাচ্ছিল্ল, এছাড়া নেশাগ্রহণ থেকে তাকে কোনোভাবেই ফেরানো যাচ্ছিল না। বাধ্য হয়েই আমি বিচ্ছেদের সিদ্ধান্ত নেই। যদিও সাধারণ ডায়েরির পর থেকেই আমরা আলাদা থাকছিলাম। আসলে তার ক্যারিয়ারের কথা ভেবে আমি মাওলা থেকে বিরত ছিলাম। এখনো আমি তেমন কিছুই করিনি, শুধু আমার পক্ষ থেকে বিচ্ছেদের চিঠি পাঠিয়েছি। আমি আর তার সঙ্গে থাকতে চাই না।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে