• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নওগাঁর আত্রাইয়ে ভোঁপাড়া ইউনিয়ন আওয়ামী যুব লীগের৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

| নিউজ রুম এডিটর ৫:৫০ অপরাহ্ণ | নভেম্বর ১১, ২০২১ সারাদেশ

কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুলহক মণি’র নের্তৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইন্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাপ্ম্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন।

গতচার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারও নেতাকর্মীর আত্নত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আত্রাই উপজেলার ভোঁপাড়া ইউনিয়ন আওয়ামী যুব লীগ ভোর ছয় টায় ভোঁপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন।

সকাল দশটায় ভোঁপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃর্তিতে পুস্পার্ঘ্য অপন এবং যুব লীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণিসহ ৭৫ এর ১৫ আগষ্ট নিহত সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ এবং মোনাজাত অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল এগারো টায় ভোঁপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভোঁপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি জালাল উদ্দিন টুকু।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোঁপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আবুল কাশেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ গহের আলী।সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভোঁপাড়া ইউনিয়ন যুব লীগ সহ-সভাপতি মোঃ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক আল-আমিন মল্লিক, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আকন্দ, জাকেরুল ইসলাম,প্রচার সম্পাদক আবু হান্নান আবুসহ ইউনিয়ন আওয়ামী লীগ,যুব লীগের নেতৃবৃন্দ।

আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান হাফিজ দেশবাসীসহ যুব সমাজকে শুভেচ্ছা জানিয়েছেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে