• আজ ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

সদ্য নির্বাচিত স্বতন্ত্র চেয়ারম্যানকে বাড়ি থেকে তুলে নিয়ে গেল পুলিশ

| নিউজ রুম এডিটর ১২:২৯ অপরাহ্ণ | নভেম্বর ৩০, ২০২১ রাজনীতি

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আসাদুল হককে বাড়ি থেকে তুলে নিয়ে গেছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ১১ টার দিকে আসাদুল হকের বৈচানাস্থ বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন আসাদুল হকের পরিবারের এক সদস্য।

নাম প্রকাশ বা করার শর্তে ওই সদস্য বলেন, মাগরিবের সময় পুষ্পকাটি সরদার বাড়িতে সদ্য নির্বাচিত মেম্বর ও পরাজিত মেম্বর ও তাদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে।

ওই ঘটনা সম্পর্কে আসাদুল হক কিছুই জানেনা। পরে পুলিশ এসে কোন কারণ ছাড়াই তাকে তুলে নিয়ে গেছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ ওবায়দুল্লাহ বলেন, নির্বাচনের পর এলাকায়, মারামারী, ঘর, বাড়ি ভাংচুরের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় আনা হয়েছে। কারা ওই ঘটনায় জড়িত তা জানার জন্য এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানাবো।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর দেবহাটার কুলিয়া ইউপি নির্বাচনে ৬৮০ ভোটের ব্যবধানে নৌকা প্রতিকের প্রার্থী আসাদুল ইসলামকে পরাজিত করে জেলা আওয়ামীলীগের সদ্য বহিস্কৃত সহ-সভাপতি ও ঘোড়া প্রতিকের প্রার্থী আসাদুল হক।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে