• আজ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সবুজ হত্যার আসামিদের ফাঁসি চায় এলাকাবাসী

| নিউজ রুম এডিটর ৭:৫৯ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৮, ২০২২ ঠাকুরগাঁও, সারাদেশ

গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ২নং কোষারানীগঞ্জ ইউনিয়নের কোষাডাঙ্গী পাড়া গ্রামের মৃত কলিমউদ্দিনের ছেলে আমজাদ আলী পুত্র সবুজ রানা হত্যাকারী সকল আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানিয়েছেন এলাকাবাসী ও মামলার বাদী আমজাদ আলী।

এ বিষয়ে আমজাদ আলীর সাথে কথা হলে তিনি সাংবাদিক কে জানান আমি আমার জমিতে বেড়া দিলে আসামি গন জবর দখল ও হত্যার হুমকি দেন।গত ৩০/০১/২০২২ ইং তারিখে জোর পূর্বক আমার বাড়ির আঙ্গিনা হতে আমাকে তুলে নিয়ে টিউবওয়েল বাড়িতে নিয়ে এসে বেড়া সরিয়ে না নিলে বাঁশের লাঠি দিয়ে আমাকে মারপিটে জখম করে হাত ভাঙিয়ে ফেলে এ সময় আমার চিৎকারে আমার ছেলে সবুজ রানা ও আমার স্ত্রী আমাকে বাঁচাতে এলে আমার স্ত্রীকে ও বেধরক মারপিটে জখম করে এবং আমার ছেলে সবুজ রানা কে বিভিন্ন কায়দায় মারপিট করে ও অন্ডকোষ চিপে ধরলে অচেতন হয়ে পড়লে এলাকাবাসী আমাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসাপাতালে ভর্তি করলে চিকিৎসা রত অবস্থায় আমার ছেলে সজিব রানার মৃত্যু হয়।আমি আমার ছেলের হত্যাকারীদের ফাঁসি চাই।

এ বিষয়ে আসেপাশের এলাকা বাসী গন জানায় সবুজ রানা একজন ভালো ছেলে আমরা তার হত্যাকারীদের ফাঁসি চাই।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে