• আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘোড়াঘাটে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড

| নিউজ রুম এডিটর ১২:৫২ অপরাহ্ণ | জুলাই ২৬, ২০২৩ অপরাধ-দুর্নীতি

দিনাজপুরের ঘোড়াঘাটে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৮ জনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাফিউল আলম। এর আগে সোমবার দিবাগত রাত থেকে সকাল পর্যন্ত ঘোড়াঘাট উপজেলার ৩নং সিংড়া ইউপি এলাকার বিভিন্ন স্থানে প্রকাশ্যে মাদক সেনের সময় তাদেরকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাজির করা হলে তাদের প্রত্যেকেকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

দন্ডপ্রাপ্তরা হলেন, ঘোড়াঘাট উপজেলার মগলিশপুর গ্রামের মৃত শরাফত আলীর ছেলে রেজাউল করিম (৫৪), দক্ষিণ দেবীপুর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে মেহেদুল ইসলাম (২৬), সিংড়া গ্রামের কালাম হোসেনের ছেলে আতিয়ার রহমান (২৭), কশিগাড়ী গ্রামের মৃত ওসমান আলীর ছেলে আমিরুল ইসলাম (৪৩), রামেশ্বরপুর গ্রামের সোলেমান মিয়ার ছেলে বাবু মিয়া (৪৫), কাদিমনগর গ্রামের সাইদুল ইসলামের ছেলে রাজু মিয়া, কশিগাড়ী গ্রামের নজরুল ইসলামের ছেলে বকুল সরকার (৩৮),ও একই গ্রামের সোনারপাড়া এলাকার দিলজার হোসেনের ছেলে তারাজুল ইসলাম।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা কালে তাদেরকে বিভিন্ন এলাকা থেকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ সারণির ৯ এর (গ ) ধারা লংঘনের দায়ে প্রত্যেককে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামীদের দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।