• আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুলিয়ারচরে বিএনপি’র সভাপতি-সম্পাদকের বাড়িতে পুলিশি অভিযানের অভিযোগ

| নিউজ রুম এডিটর ১২:৩৩ অপরাহ্ণ | জুলাই ২৯, ২০২৩ রাজনীতি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়ন বিএনপি’র সভাপতি ছালাউদ্দিন মুর্শেদ বাবুল ও সাধারণ সম্পাদক মোছলে উদ্দিন রতনের বাড়িতে পুলিশ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতারের চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। এ সময় তাঁরা কেউ বাড়িতে ছিল না। দলীয় নেতাকর্মীদের বাড়িতে পুলিশের এই গ্রেফতার অভিযানের তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি মোঃ শরীফুল আলম।

জানা যায়, বৃহস্প্রতিবার (২৭ জুলাই) দিবাগত রাত অনুমান ৯ ঘটিকার দিকে উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে ছয়সূতী ইউনিয়ন বিএনপি’র সভাপতি ছালাউদ্দিন মুর্শেদ বাবুলের বাড়িতে গিয়ে তাঁকে খোঁজাখুঁজি করে। এ সময় তাকে নিজ ঘরে না পেয়ে আশপাশের বাড়িতে গিয়েও তল্লাশি করে বলে দাবি করেন ভুক্তভোগি পরিবার। পরে রাত সাড়ে ১০ ঘটিকার দিকে দাড়িয়াকান্দি পূর্বপাড়া গ্রামে ছয়সূতী ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মোছলে উদ্দিন রতনের বাড়িতে গিয়ে তাকেও গ্রেফতারের চেষ্টা করে। এ সময় রতনও বাড়িতে ছিল না।

এ ব্যাপারে ছয়সূতী ইউনিয়ন বিএনপি’র সভাপতি ছালাউদ্দিন মুর্শেদ বাবুল বলেন, রাজনৈতিক কারণে আমাদের নামে যে মামলা আছে সেই মামলায় আমরা জামিনে আছি। আমাদের নামে নতুন কোনো মামলা নেই। তার পরও পুলিশ আমাকে গ্রেফতার করার জন্য আমার বাড়ি-ঘরে গিয়ে এবং সাধারণ সম্পাদকের বাড়িতে গিয়ে তল্লাশী করে। এ সময় আমাদেরকে বাড়িতে না পেয়ে আশপাশের বাড়ি ঘরেও তল্লাশি চালায়। ফলে আমাদের পরিবারের সদস্যদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে।