• আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা যাচাই বাছাই সম্পন্ন, বৈধ প্রার্থী হলেন যারা

| Evan Adil ৭:০৭ অপরাহ্ণ | মে ৫, ২০২৪ নির্বাচন, বাংলাদেশ, লিড নিউজ

সিরাজদিখান প্রতিনিধিঃ

তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার মনোনয়ন যাচাই-বাছাই শেষ হয়েছে।

গতকাল রবিবার বেলা ১১ টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত মুন্সিগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দাখিলকৃত মনোনয়ন পত্র আনুষ্ঠানিক ভাবে যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থীদে নাম ঘোষণা করা হয়।

এতে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

চেয়ারম্যান পদ বৈধ প্রার্থীরা হলেন,মইনুল হাসান নাহিদ (বর্তমান অস্থায়ী চেয়ারম্যান), মো. আওলাদ হোসেন মৃধা, আবু বক্কর সিদ্দিক, আনিসুর রহমান রিয়াদ, শমরেশ নাথ, কে এম তারিকুল ইসলাম।

ভাইস চেয়ারম্যান পদে বৈধ প্রার্থীরা হলেন, শেখ মনির হোসেন মিলন, মামুন হোসেন,এ এস এম শাহাদাত হোসেন,শামীম শিকদার,একে এম আবুল কাশেম মো. রফিকুল ইসলাম (বাবুল), ওমর আলী ও মো.আরাফাত শেখ রাসেল।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বৈধ প্রার্থী হলেন,আঁখি শাহীন,মিসেস আয়েশা আক্তার, অ্যাডভোকেট তাহমিনা আক্তার তুহিন, লুৎফুন নাহার (খুকুমনি) ও ফারহানা আক্তার (লিজা)। এছাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আব্দুল্লাহ আল জাদিদ ইরান, মোস্তফা মিয়া।

ভাইস-চেয়ারম্যান পদে মোহাম্মদ মোশাররফ হোসেন সুমন, রাসেল মুন্সী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা ইয়াসমিনের (শম্পা) মনোনয়ন পত্র বিভিন্ন ত্রুটি থাকায় বাতিল বলে ঘোষনা করা হয়।

তবে যে সকল প্রার্থীদের মনোনয়ন পত্র বাতিল হয়েছে। তারা চাইলে নির্ধারিত সময়ের মধ্যে আপিল করতে পারবেন। উল্লেখ্য, আগামী ৬ মে আপিলের সিদ্ধান্ত, ৯ মে আপিল নিষ্পত্তি, ১২ মে প্রার্থীতা প্রত্যাহার, ১৩ মে প্রতীক বরাদ্দ ও ২৯ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।