• আজ ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

জ্যোতিষী ছালাম শিকদার এর ভবিষ্যৎ বানী

| নিউজ রুম এডিটর ১:৩৯ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ৬, ২০২৪ রাশিফল

আজ ৬ সেপ্টেম্বর  এজ্যোতিষ ছালাম শিকদার  এর জ্যোতিষ শাস্ত্রে আগামী কয়েক বৎসরের মধ্যে পৃথিবীর সামরিক শক্তিধর রাষ্ট্র গুলোর ক্ষমতার পালাবদল, এবং বহু ক্ষমতাধর রাষ্ট্রপ্রধান বরণ্য বিশ্ব নেতা গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিত্ব সামরিক কূটনৈতিক, প্রভাবশালী মিডিয়া ব্যক্তিত্বের ক্ষমতা চ্যুতি ও প্রাণনাশ। ব্যাপক অস্ত্রের প্রতিযোগিতা এটমিক বোমার ব্যবহার যাহা তৃতীয় বিশ্বযুদ্ধের প্রকাশ্য রূপ, প্রাকৃতিক দুর্যোগ এছাড়াও আরো কিছু নতুন স্বাধীন সার্বভৌম দেশের আত্মপ্রকাশ বিশ্ব মানচিত্রে নিজেদের অন্তর্ভুক্তি সম্পর্কে জানতে এই পেইজে চোখ রাখুন। আসছে…..

নোট: এ্যাস্ট্রোলোজার ছালাম শিকদারের ভাষ্যমতে নাক্ষত্রিক বিচার বিশ্লেষণ করে লেখাটি শেষ করতে বেশ কিছুদিন সময় লাগবে।

 

এর আগেও  গত ১৮/৬/২০২৪ খ্রিষ্টাব্দ এ্যাস্ট্রোলোজার ছালাম শিকদার ভবিষ্যৎ নিয়ে তার ফেসবুকে একটা স্ট্যাটাস দিয়ে  যা বলেছিলেন তা হুবহু তুলে ধরা হলো : –   ফেসবুক থেকে নেয়া

 

আসছে_মহা_প্লাবন২০২৪খ্রিষ্টাব্দ

আসছে বাংলাদেশের পূর্বাঞ্চলের জেলা সমূহে মহা-প্লাবন! যা অতীতের সকল রেকর্ড ভঙ্গ করবে, ভারতের কয়েকটি রাজ্য থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নদী ভাঙ্গন সহ বহু ঘরবাড়ি ও ফসলি জমি বিলীন হয়ে যাবে। এছাড়াও পার্বত্য অঞ্চলে পর্যটকদের আগামী চার মাস ভ্রমণে সতর্ক হওয়া উচিত কারন ও-ই সকল অঞ্চলে একটানা দীর্ঘ ঝুম বৃষ্টি বৈরী আবহাওয়া ও পাহাড়ি ঢলের পানিতে শোকে ভাসতে পারে দেশ! হতে পারে পাহাড় ধস- এতে জানমালের ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা!

 

১৮ জুনের ভবিষ্যৎ বানী তো সত্যি হয়েছে। এবার দেখার পালা আজ ৬ সেপ্টেম্বরের করা ভবিষ্যৎ বানী কি হতে চলেছে আগামীর বিশ্বের।

লেখক : জ্যোতিষ সালাম  শিকদার