• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ছেলে বন্দি জেলে, সব ভুলে নতুন বিজ্ঞাপনে শাহরুখ!

| নিউজ রুম এডিটর ৮:২৭ অপরাহ্ণ | অক্টোবর ২৫, ২০২১ আন্তর্জাতিক

প্রায় একমাস হতে চললো মুম্বাইয়ের জেলে বন্দি আছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এরই মধ্যে বেশ কয়েকবার তার জামিন নামঞ্জুর হয়েছে। ছেলের জন্য নিজের সমস্ত শুটিং স্থগিত রেখেছেন শাহরুখ। তবে এরই মধ্যে হিন্দুধর্মের উৎসব দীপাবলি উপলক্ষ্যে শাহরুখের নতুন একটি বিজ্ঞাপন প্রকাশ্যে এলো।

বিজ্ঞাপনটি মূলত একটি চকলেট প্রস্তুতকারক প্রতিষ্ঠানের। সেখানে শাহরুখকে বলতে শোনা যাচ্ছে, ‘বাড়ির আশেপাশের ছোট দোকানগুলো থেকে প্রয়োজনীয় জিনিস কিনুন’। আসলে ক্ষুদ্র ব্যবসায়ীদের সমর্থন ও সাহস জোগাতেই এই থিম নিয়ে বিজ্ঞাপন বানিয়েছে ওই সংস্থা।

এই বিজ্ঞাপনের শুটিং হয়েছিল বেশ আগে। আরিয়ানের মাদক মামলায় গ্রেফতার হওয়ার আগেই এই বিজ্ঞাপনের কাজ শেষ করেছিলেন শাহরুখ। শনিবার (২৩ অক্টোবর) ওই চকলেট কোম্পানির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় ভিডিওটি। নতুন বিজ্ঞাপন প্রকাশ পেতেই নতুন করে শোরগোল শুরু হয়েছে। অনুরাগীদের প্রশংসা, আবেগের বন্যায় ভাসছে টুইটার। ফেসবুক, ইনস্টাগ্রামেও সেই ভিডিয়ো ছড়াচ্ছে দ্রুত গতিতে।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে