• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বাগেরহাটে শিক্ষা সহায়তা ব্যবস্থাপনা ও উপবৃত্তি বাস্তবায়ন সংক্রান্ত কর্মশালা

| নিউজ রুম এডিটর ৪:৫২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ৫, ২০২২ বাগেরহাট, সারাদেশ

বাগেরহাট প্রতিনিধি: প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্টের আয়োজনে শিক্ষা সহায়তা ব্যবস্থাপনা ও উপবৃত্তি বাস্তবায়ন বিষয়ক ভার্চুয়াল কর্মশালা বাগেরহাটে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ভার্চুয়াল কর্মশালায় প্রধান অতিথি অতিরিক্ত সচিব ও ব্যবস্থাপনা পরিচালক নাসরীন আফরোজ যুক্তহয়ে স¦াগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্টের সকল কর্মকান্ড বিস্তারিতভাবে তিনি তুলে ধরেন। তিনি স্মৃতী বিজড়িত ও বিশ্ব ঐতিহ্যের অন্যতম বাগেরহাট জেলাকে একটি মডেল জেলা হিসাবে দেখার পরিকল্পনার কথা জানান এবং ৬ষ্ঠ থেকে স্নাতক বা সমমান শ্রেণী পর্যন্ত সমাজের অবহেলিত অসহায় দরিদ্র ও মেধাবী ছাত্র ছাত্রীদের পাশে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্ট কাজ করে যাবেন এ আশা ব্যক্ত করেন।

ভার্চুয়াল অনলাইন কর্মশালায় সংযুক্ত হন পরিচালক (যুগ্ম সচিব) কাজী দেলোয়ার হোসেন, উপ পরিচালক (উপ সচিব) জান্নাতুল ফেরদৌস ও সহকারী পরিচালক, উপবৃত্তি (সহযোগী অধ্যাপক) মোহাম্মদ আনোয়ার হোসেন সোহাগ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হাফিজ আল আসাদ, জেলা শিক্ষা অফিসার মোঃ কামরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাব্বেরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারগণ ও অন্যান্য কর্মকর্তা ও সুধীবৃন্দ।