• আজ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত

| নিউজ রুম এডিটর ৬:০৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ৯, ২০২২ নাটোর, সারাদেশ

জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের গুরুদাসপুর-বড়াইগ্রাম সীমানায় ও নলডাঙ্গায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় পথচারী নারীসহ দুইজন নিহত হয়েছে। বুধবার ( ৯ ফেব্রুয়ারী) সকালে গুরুদাসপুর বড়াইগ্রাম সীমানায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শিধুলী আইড়মারী ব্রিজ এলাকায় এবং নলডাঙ্গা উপজেলার বিদ্যুৎ অফিসের সামনে দুর্ঘটনায় দুইটি ঘটে। নিহতরা হলেন গুরুদাসপুরের শিধুলী গ্রামের তায়েজ আলী ফকিরের স্ত্রী জরিনা বেগম (৫০) ও নলডাঙ্গার পূর্ব সোনাপাতিল গ্রামের শুকচাঁদের ছেলে আলিমুদ্দিন (৬৫)।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, বুধবার সকালে মহিষ বোঝাই একটি পিকআপ ভ্যান বনপাড়া থেকে ঢাকার দিকে যাচ্ছল। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শিধুলী আইড়মারী ব্রিজ এলাকায় পৌঁছালে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা জরিনা বেগমকে ধাক্কা দিয়ে মহাসড়কের পাশে নদীর পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জরিনা বেগমের মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি ও মরদেহটি উদ্ধার করলেও চালক ও হেল্পার পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি।

এদিকে, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে অলিমুদ্দিন বাড়ি থেকে বের হয়ে হেঁটে নলডাঙ্গা উপজেলার দিকে যাচ্ছিলেন। পথে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছলে পেছন দিক থেকে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে মারাত্মক আহত হন অলিমুদ্দিন। পরে উদ্ধার করে তাকে নাটোর সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তবে চালক পায়েল পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।