• আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

লালমনিরহাটে অপহরণের দায়ে যুবদল আহবায়ক গ্রেফতার

| নিউজ রুম এডিটর ৫:৪৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২০, ২০২২ লালমনিরহাট, সারাদেশ

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে গ্রেফতার করেছে পুলিশ। অপহরণের মামলায় রোববার ভোর রাতে পাশ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করেন কালীগঞ্জ থানা পুলিশ।

এর আগে শনিবার রাতে তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন এক শিক্ষক। জাহাঙ্গীর আলম আঙ্গুর ওই উপজেলার দক্ষিন ঘনেশ্যাম এলাকার রবিউল ইসলামের পুত্র বলে জানা গেছে।

পুলিশ জানায়, জাহাঙ্গীর আলম আঙ্গুর গত ১৫ ফেব্রুয়ারী এক নারীকে জোর পুর্বক অপহরন করেন এমন অভিযোগ তুলে ওই নারীর পিতা থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে রোববার ভোর রাতে পাশ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

লালমনিরহাট জেলা যুবদলের আহবায়ক সাইদুর রহমান মিঠুল জানান, কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে অপহরণের মামলায় গ্রেফতার করা হয়েছে বিষয়টি সকালে শুনেছি। দলীয় ফোরামে তার বিষয়ে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কালীগঞ্জ থানার ওসি গোলাম রসুল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।