• আজ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মান্দায় পুলিশের বিশেষ অভিযানে আটক-৮

| নিউজ রুম এডিটর ৬:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২০, ২০২২ নওগাঁ, সারাদেশ

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় পুলিশের বিশেষ অভিযানে ৮ জনকে আটক করা হয়েছে বলে জানা গেছে। মান্দা থানার ওসি শাহিনুর রহমানের নির্দেশনায় এসআই জাহিদ ,এসআই শামসুল ইসলাম এবং এসআই মোমিন সঙ্গীয় ফোর্স বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটককৃতরা হলেন,নূরুল্যাবাদ ইউনিয়নের নূরুল্যাবাদ গ্রামের মৃত শুকুর আলীর ছেলে ইয়াদ আলী (৫৮), কুসুম্বা ইউনিয়নের কুসুম্বা গ্রামের মৃত ময়েজের ছেলে নয়ন (৫০), নয়নের ছেলে সোহেল রানা (২৫) ও চককুসুম্বা গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে জয়নাল হোসেন (৪৫),মান্দা সদর ইউনিয়নের সাহাপুর গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে এমদাদুল হক (৪০) এবং গণেশপুর ইউনিয়নের গণেশপুর গ্রামের আস্তুল্যা সরদারের ছেলে বেলাল হোসেন (৪৫)। এদের মধ্যে গ্রেফতারী পরোয়ানাভূক্ত ৩ জন এবং অন্যান্য মামলায় ৫ জন। সর্বমোট ৮ জনকে আটক করা হয়েছে ।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, আদালতের দেয়া বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়াভূক্ত পলাতক আসামীদের ধরতে উপজেলা জুড়ে জোরালো অভিযান অব্যাহত রয়েছে। এই অভিযানের অংশ হিসেবে শনিবার রাতে তাদের আটক করা হয়। এরপর রবিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।