• আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘‘এত জেলাসি ফিল করলে ‘চাপ দ্য প্রেশার’ বাড়বে’’ অনন্তকে পরিচালক

| নিউজ রুম এডিটর ৩:৩৭ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০২২ বিনোদন, লিড নিউজ

এবার ঈদুল আজহায় তিনটি সিনেমা মুক্তি পায়। মুক্তির পর থেকেই শিল্পীরা পরস্পরের বিরুদ্ধে কাদা ছোড়াছুড়ি করছেন, একে অপরের দিকে ইঙ্গিত করে কথা বলছেন। অনন্ত জলিল, অনন্য মামুন, রায়হান রাফি, বর্ষার পর সর্বশেষ পরীমনি ফেসবুকে অনন্ত জলিলকে উদ্দেশ্য করে স্ট্যাটাস দিয়েছেন।

এর আগে অনন্ত জলিল ‘পরাণ’ সিনেমার একটি নিউজ নিজের টাইম লাইনে শেয়ার দেন। শিরোনাম ছিল ‘হলে পরাণের দর্শক নাই, সোশ্যাল মিডিয়ায় ফাঁকা আওয়াজ’।

‘পরাণ’ নিয়ে এমন নেতিবাচক প্রচারণায় প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন পরী। অনন্তর দেওয়া সেই স্ট্যাটাসের স্ক্রিনশট নিজের টাইম লাইনে প্রকাশ করে পরীমনি পাল্টা স্ট্যাটাস দিয়েছেন। লিখেছেন: ‘আপনার থেকে এরকম ইমম্যাচিউর আচরণ আশা করা যায় না ভাইয়া! … যাই হোক আমি রাজকে নিয়ে ‘দিন-দ্য ডে’ দেখবো নিশ্চয়ই। শুভ কামনা বর্ষা আপু, অনন্ত জলিল ভাইয়া।’

এ দিকে অনন্ত জলিল এই নিউজ শেয়ার করার পর ‘পরাণ’ নির্মাতা রায়হান রাফি একটি ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ক্যাপশনে লিখেছেন: ‘শ্রদ্ধেয় বড় ভাই, ছোট ভাইয়ের সিনেমার সাফল্যে এত জেলাসি ফিল করলে তো ‘চাপ দ্য প্রেশার’ বাড়বে। কুল ব্রো!’

ভূঁইফোড় অখ্যাত অনলাইন পত্রিকার ভুয়া নিউজ শেয়ার না করে ‘পরাণ’ দেখে পরাণ ঠান্ডা করে যাওয়ারও আহ্বান জানিয়েছেন রাফি।

এখন দেখা যাক, অনন্ত জলিল প্রতিউত্তরে কী বলেন? তবে সিনেমাসংশ্লিষ্টরা এ ধরনের ঘটনায় বিব্রত এবং বিরক্ত। এ নিয়ে সিনিয়র অনেক শিল্পী-পরিচালক তাদের মত ফেসবুকে প্রকাশ করেছেন।

উল্লেখ, ঈদুল আজহায় দেশজুড়ে দেড়শটির মতো প্রেক্ষাগৃহ খোলা রয়েছে। এর মধ্যে ১৩৪টি হলে চলছে নতুন সিনেমা। ১০৬টি হলে মুক্তি পেয়েছে বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনার ‘দিন দ্য ডে’। অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ পেয়েছে ১৭ এবং রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ পেয়েছে ১১টি প্রেক্ষাগৃহ।