• আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সেই আছিয়ার পরিবারের পাশে মাশরাফি

| নিউজ রুম এডিটর ৭:১৮ অপরাহ্ণ | নভেম্বর ৭, ২০২২ আইন ও আদালত

পরকীয়ায় আসক্ত স্বামীর হাতে নিহত স্ত্রী আছিয়া বেগমের পরিবারের পাশে দাঁড়িয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

রোববার রাতে ভিডিও কল দিয়ে নিহত আছিয়ার মা রেবেকা বেগমের সঙ্গে কথা বলেন মাশরাফি। কথা বলার সময় কান্নায় ভেঙে পড়েন আছিয়ার মা রেবেকা বেগম। আলাপকালে তিনি নিহতের পরিবারকে সান্ত্বনা দেন এবং দোষীদের যাতে উপযুক্ত শাস্তি হয় সে ব্যাপারে সহযোগিতার আশ্বাস দেন।

এদিকে স্ত্রীকে গলা কেটে ও পুড়িয়ে হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে নিহত আছিয়া বেগমের স্বামী রনি শেখ (২৪) ও তার বন্ধু আব্বাস ফকির (২২)। শনিবার রাত ৮টার দিকে নড়াইলের আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হেলাল উদ্দিনের আদালতে ১৬৪ ধারায় তারা জবানবন্দি দেয়।

সাড়ে ৩ বছর আগে সড়াতলা গ্রামের রনি শেখের সঙ্গে একই গ্রামের এখলাছ শিকদারের মেয়ে আছিয়া বেগমের বিয়ে হয়। তাদের আড়াই বছরের একটি পুত্রসন্তান রয়েছে। স্বামী রনির পরকীয়া সম্পর্ক থাকার কারণে স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ লেগেই থাকত।

শুক্রবার দুপুর ১২টার দিকে রনিদের বসতঘরের জানালা দিয়ে আগুন দেখতে পেয়ে স্থানীয় লোকজন এসে আগুন নেভান। এরপর দেখা যায় বিছানায় আছিয়ার গলাকাটা ও পুড়ে যাওয়া মরদেহ। আছিয়া হত্যাকাণ্ডের ঘটনায় তার মা রেবেকা বেগম বাদী হয়ে ৮ জনকে আসামি করে গত ৫ নভেম্বর নড়াইল সদর থানায় মামলা করেন। মামলার ৫ আসামিকে পুলিশ গ্রেফতার করেছে।