• আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মায়ের নামে কেনা পাট গোডাউন দেখতে খুলনায় প্রধানমন্ত্রী

| নিউজ রুম এডিটর ৬:৩৫ অপরাহ্ণ | জানুয়ারি ৬, ২০২৩ জাতীয়, বাংলাদেশ, লিড নিউজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিগত সফরে খুলনায় এসে পৌঁছেছেন। শুক্রবার বিকেল ৪টার দিকে প্রধানমন্ত্রী খুলনার নগরঘাট খেয়াঘাট সংলগ্ন ভৈরব নদের তীরে পৌঁছান।

এর আগে বিকেল ৩টার দিকে টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে দিঘলিয়ায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের নামে কেনা ৪ বিঘা জমির ওপর পাটগুদাম দেখতে ছোট বোন শেখ রেহানাকে নিয়ে খুলনার উদ্দেশ্যে রওনা হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা গেছে, দিঘলিয়ায় নিজ মায়ের নামে করা পাটগুদাম পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী। পরে খুলনায় ব্যক্তিগত সকল কর্মসূচি শেষে সড়ক পথে টুঙ্গিপাড়ায় ফিরবেন। সেখানে প্রধানমন্ত্রী ও তার ছোটবোন শেখ রেহানা টুঙ্গিপাড়ায় রাতযাপন করবেন।

এর আগে সকাল সোয়া ৮টার দিকে সড়ক পথে গণভবন থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ১০টা ৫৫ মিনিটে টুঙ্গিপাড়ায় পৌঁছান তিনি। বেলা ১১টা ১০ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধুসহ পঁচাত্তরের ১৫ আগস্ট সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ, বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে পরিবারের সদস্য ও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।