• আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে ঈদ উপহার পেয়ে খুশি ৭২০ পরিবার

| নিউজ রুম এডিটর ২:৫৫ অপরাহ্ণ | এপ্রিল ২০, ২০২৩ লালমনিরহাট, সারাদেশ

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ প্রতি বছরের মতো এবারও ঈদের আগে সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল মানুষকে নিজ অর্থায়নে ৭২০ পরিবারকে ঈদের উপহার দিয়েছেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনার সমাজ সেবক ও তরুণ উদ্যোক্তা মমতাজ আলী শান্ত।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ১১ টার দিকে উপজেলার কাকিনা চাঁপারতল গ্রামের নিজ বাড়িতে শাড়ী, লুঙ্গি, পাঞ্জাবি ও নগদ অর্থ বিতরণ করেন তিনি।

উপহার পেয়ে রফিকুল মিয়া, মানিক, তছির মিয়া, আমেনা ও কুলছুম বলেন, প্রতিবার ঈদ আসলে এই ছাওয়াটা (ছেলে) হামাক কাপড়- চোপড় (পোশাক) খাবার জন্য সেমাই-চিনি দেয়। হামরা জীবনভর দোয়া করি আল্লাহ ওমাক (তাকে) ভাল থুক (রাখুক)। হামার মত গরীবের পাশে যেন সারাজীবন থাকে। এমন দেখাইয়া কয়জন আছে! ধনীর ঘর (বৃত্তবানরা) যদি একনা করি হামার মত আচল মাইনসের (মানুষের) দিকে দেখিল হয়, তাইলে হামার কষ্ট কম হইবে।

এ সময় তরুণ উদ্যোক্তা মমতাজ আলী শান্ত বলেন, ঈদের আনন্দ সকলের মাঝে ভাগ করে নেয়ার মধ্যে রয়েছে বড় আনন্দ। সমাজের অসহায় ও হতদরিদ্র মানুষ গুলো নতুন কাপড় পড়ে হাসিমুখে ঈদ উদযাপন করবে এতে আমার আত্নতৃপ্তি।

প্রতিবছরের মত তাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে আমার এ ক্ষুদ্র প্রচেষ্ট। সব সময় এই মানুষ গুলোর জন্য নিজ সাধ্যমত কিছু করার চেষ্টা করি। সকলে আমার জন্য দোয়া করবেন আমার এ কার্যক্রম চলমান থাকবে। সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ রইল ঈদ উপলক্ষে সবাই নিজ অবস্থান থেকে নিজ এলাকার দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ান সামর্থ্য অনুযায়ী।’