• আজ ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

ঢাকার বিভাগীয় তারুণ্যের সমাবেশে সিরাজদিখান ও শ্রীনগরের ৫ হাজার নেতাকর্মীর যোগদান

| নিউজ রুম এডিটর ১১:৫৫ পূর্বাহ্ণ | জুলাই ২৩, ২০২৩ বিএনপি, রাজনীতি

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের মুক্তি, গণতন্ত্র পুনরদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ ত্বত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে তারুণ্যে সমাবেশের আয়োজন করে বাংলাদেশ জাতীয়তা বাদীদল বিএনপির অঙ্গ সংগঠন ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল। শনিবার বিকাল ৩ টায় ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত তারুণ্যের সমাবেশে মুন্সিগঞ্জের সিরাজদিখান ও শ্রীনগর উপজেলার ৫ হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।

সিরাজদিখান উপজেলা বিএনপির আহবায়ক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ও শ্রীনগর উপজেলা বিএনপির আহবায়ক ও মুন্সিগঞ্জ জেলা বিএনপির যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম মৃধার নেতৃত্বে সিরাজদিখান উপজেলা বিএনপির সদস্য সচিব এম হায়দার আলীসহ উপজেলা বিএনপি ও এর সহযোগী অঙ্গ সংগঠন, শ্রীনগর উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুল ইসলাম খানসহ শ্রীনগর উপজেলা বিএনপি ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন নিয়ে দুপুরে রাজধানীর রমনা পার্কে গিয়ে জড়ো হয়। পরে সিরাজদিখান ও শ্রীনগর উপজেলার প্রায় ৫ হাজার নেতাকর্মী ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত তারুন্যের সমাবেশে অংশগ্রহণ করেন।সমাবেশে জেলার সিরাজদিখান ও শ্রীনগর উপজেলাসহ ঢাকা ও আশপাশের জেলার বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা সমাবেশে যোগ দিয়ে সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ ত্বত্বাবধায়ক সরকারের অধিনে জাতীয় নির্বাচনের দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে