• আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন

| নিউজ রুম এডিটর ১:২৮ অপরাহ্ণ | জুন ৮, ২০২৪ লালমনিরহাট, সারাদেশ

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। সরকারের এ নির্দেশনা বাস্তবায়নের পরিক্রমায় আগামী ১১জনু ৫ম পর্যায়ে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উপলক্ষে লালমনিরহাটের কালীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে সংবাদ সম্মেলন করেছে উপজেলা প্রশাসন।

শনিবার(৮ জুন) দুপুরে উপজেলা প্রশাসনের সভাকক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে লিখিত বক্তব্য পড়ে শুনান কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম।

তিনি জানান, আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সরাসরি তত্ত্বাবধানে নির্মিত ৫ম পর্যায়ের ঘরে ১ম, ২য়, ৩য় পর্যায়ে নির্মিত ঘরের তুলনায় বেশ কিছু টেকসই ও গুনগত মানের পরিবর্তন আনা হয়েছে। আগামী ১১ জুন সারা দেশের ন্যায় লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় মোট ৮৭৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২ শতক করে কবুলিয়ত দলিল ও নামজারি খতিয়ানসহ নতুন ঘর হস্তান্তর করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম, সহকারী কমিশনার (ভূমি) দিতি রায়, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, তুষভাণ্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।