• আজ ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

এবার একই ব্যক্তিকে একই দিনে ৪ বার টিকা দেয়ার অভিযোগ!

| নিউজ রুম এডিটর ৬:১২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৯, ২০২১ জাতীয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে গণটিকা প্রদানকালে সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়ানের বল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে গৌতম রায় নামের এক ব্যক্তিকে চার বার টিকা দেয়ার অভিযোগ উঠেছে। তবে স্বাস্থ্য বিভাগের দাবি, প্রাথমিক তদন্তে এটি প্রমানিত হয়নি।

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার বল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে গণটিকা প্রদানকালে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে গৌতম রায় বলেন, আমি টিকা নিতে গেলে টিকাপ্রদানকারী নাজমুন নাহার নামের এক ইউনিয়ন স্বাস্থ্য সহকারী আমাকে ৪ বার টিকা দিয়েছেন। আমি মনে করেছিলাম টিকার পুরো ভায়াল শেষ করার জন্য তিনি আমাকে চার বার টিকা দিয়েছেন।

এ বিষয়ে সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত বলেন, গৌতম রায়কে ডেকে তার সাথে কথা বলেছি। তার দাবি টিকার পুরো ভায়াল শেষ করার জন্যই নাকি তাকে চারটি টিকা দেয়া হয়েছে। তবে এই ঘটনায় প্রাথমিক তদন্তে জানা গেছে, তাকে একবারই টিকা দেয়া হয়েছে। আর এলার্জি জনিত কারণে তার হাত ফুলে গেছে বলে জানা গেছে।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে