• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বরিশালে শিক্ষার্থীদের কোভিড টিকাদান কার্যক্রম শুরু

| নিউজ রুম এডিটর ৬:১৭ অপরাহ্ণ | নভেম্বর ১৫, ২০২১ জাতীয়, শিক্ষাঙ্গন

বরিশাল প্রতিনিধি: বরিশালে ৪৬ হাজার এইচএসসি পরীক্ষার্থীদের মধ্যে শুরু হয়েছে করোনার টিকা কার্যক্রম। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নগরের বরিশাল ক্লাব অমৃতলাল দে মিলনায়তনে টিকাদান কেন্দ্রে মহানগরীর এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

উদ্ধোধনের পরপরই সিটি মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ কেন্দ্রে নিজে ঘুড়ে ঘুড়ে শিক্ষার্থী ও রেড ক্রিসেন্ট এর স্বেচ্ছাসেবকদের নির্দেশনা দিয়ে টিকা কার্যক্রমের তদারকি করেন।

মেয়র জানান, আসন্ন এইচএসসি পরীক্ষা উপলক্ষে এইচএসসি পরীক্ষার্থীদের টিকার আওতায় আনার জন্য আজ থেকে বরিশালে এই টিকা কার্যক্রম শুরু হয়েছে। আগামী ২৫ নভেম্বরের মধ্যে বরিশাল জেলার মোট ৪৬ হাজার শিক্ষার্থীকে টিকার আওতায় আনা হবে।

এসময় বরিশাল স্বাস্থ্য পরিচালক ডা: বাসুদেব কুমার দাস, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মোয়াজ্জেম হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আজ প্রথম দিন ১ হাজার শিক্ষার্থীকে ফাইজারের টিকা প্রদান করা হচ্ছে। টিকা পেতে স্কুল শিক্ষার্থীদের সুরক্ষা অ্যাপে নিবন্ধন করে মোবাইল এসএমএসের মাধ্যমে টিকা নেওয়ার তারিখ ও কেন্দ্রের নাম জানানো হবে এবং টিকা নেওয়ার সময় টিকা কার্ড প্রিন্ট করে সাথে নিয়ে যেতে হবে৷

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে